whatsapp channel

সুশান্তের পছন্দের জায়গায় ফিরলেন রিয়া, পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়লেন অভিনেত্রী

বিশ বছরে সাপের বিষের থেকেও ভয়ানক বিষ পান করেছিলেন সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী, যার খেসারত প্রাণ দিয়ে দিতে হয় সুশান্তকে। এই অভিনেতার মৃত্যুর জন্য দ্বায়ী করা হয় প্রেমিকা…

Avatar

HoopHaap Digital Media

বিশ বছরে সাপের বিষের থেকেও ভয়ানক বিষ পান করেছিলেন সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী, যার খেসারত প্রাণ দিয়ে দিতে হয় সুশান্তকে। এই অভিনেতার মৃত্যুর জন্য দ্বায়ী করা হয় প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। সিবিআই এর জেরায় উঠে আসে এমন কিছু তথ্য যা থেকে এই তদন্ত চলে যায় এনসিবি ও ইডির হাতে। এনসিবি’র জেরায় উঠে আসে মাদক গ্রহনের মতন ভয়ানক বিষয়। এরপরেই দীর্ঘ ২৮ দিন জেল হেফাজতে থাকেন রিয়া ও তাঁর ভাই সৌভিক।

ডিসেম্বরের আগেই জেল থেকে ফিরে আসেন রিয়া, তাঁর কিছুদিন পর সৌভিকও ফিরে আসে। এরপরেই নিজেকে ঘরবন্দি করে নেন রিয়া চক্রবর্তী। যদিও ডিসেম্বরে একবার পরিচালক রুমি জাফরির সঙ্গে সাক্ষাৎ করেন রিয়া তাঁর নতুন ছবি ‘চেহেরে’র জন্য, এরপরেও একদিন এমটিভি রোডিস খ্যাত রঘুর সঙ্গে সাক্ষাৎ করেন বন্ধু শিবানি দন্ডেকরের দিদি অনুষ্কা দন্ডেকরের জন্মদিনের পার্টিতে। চলতি বছরের শুরু দিকে নতুন ঘরের সন্ধানে বাবার সঙ্গে একবার বেড়িয়েছিলেন রিয়া। এরপর আর তাঁকে দেখা যায়নি।

সম্প্রতি রিয়া ধরা পড়লেন পাপরাজিৎদের ক্যামেরার লেন্সে। জিম থেকে ফিরছিলেন তিনি। পরনে ছিল হালকা গোলাপি রঙের লম্বা হাতা টি-শার্ট এবং ট্র্যাক প্যান্টস। এই জিমেই একটা সময় একসঙ্গে জিম করতেন রিয়া আর সুশান্ত। দুজনেই একসঙ্গে জিমে যাতায়াত করতেন এবং চলত প্র্যাকটিসও। এখন সুশান্ত নেই, তাই রিয়া একাই সেই পুরনো জায়গায় ফিরেছেন। একই জিমে শরীরচর্চা করতে ছুটে গেছেন রিয়া। আজ পাশে ভাই থাকলেও নেই সুশান্ত।

এদিন পাপরাজিৎদের ক্যামেরার সামনে সৌভিক ‘থাম্বস আপ’ দেখালেও রিয়া শুধুমাত্র এক্সকিউমি বলে এড়িয়ে গেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media