whatsapp channel

Srabanti Chatterjee: চতুর্থ বিয়ের গুঞ্জনের মাঝেই ‘বাবুসোনা’-কে নিয়ে ফের লন্ডন যাচ্ছেন শ্রাবন্তী!

টলিউডের অভিমুখ পরিবর্তিত হচ্ছে। শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-কে এতদিন দেব (Dev), জিৎ (Jeet), প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)-দের মতো নায়কের সাথে অভিনয় করতে দেখা গিয়েছে। ওম সাহানি (Om Sahani)-র বিপরীতে সাসপেন্স হরর…

Avatar

Nilanjana Pande

টলিউডের অভিমুখ পরিবর্তিত হচ্ছে। শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-কে এতদিন দেব (Dev), জিৎ (Jeet), প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)-দের মতো নায়কের সাথে অভিনয় করতে দেখা গিয়েছে। ওম সাহানি (Om Sahani)-র বিপরীতে সাসপেন্স হরর ঘরানার ফিল্ম ‘ভয় পেও না’-য় অভিনয় করেছিলেন শ্রাবন্তী। কিন্তু এই জুটি হিট হয়নি। সাম্প্রতিক কালে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush)-এর হাত ধরে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে তৈরি হয়েছিল শ্রাবন্তী ও জিতু কমল (Jeetu Kamal)-এর জুটি। অংশুমান পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-র শুটিং করতে লন্ডনে গিয়েছিলেন তাঁরা। কিন্তু এবার এই জুটিকেই পছন্দ করলেন কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee)-র মতো পোড়খাওয়া পরিচালক।

মাত্র কিছুদিন আগেই কমলেশ্বর শেষ করেছেন ‘একটু সরে বসুন’ ফিল্মের শুটিং। কিন্তু এরপর চুপ করে বসে থাকা তাঁর ধাতে নেই। অতএব আগামী ফিল্মের প্ল্যান ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন কমলেশ্বর। অশোক ধানুকা (Ashok Dhanuka)-র প্রযোজনায় এসকে মুভিজ-এর ব্যানারে তৈরি হতে চলেছে কমলেশ্বর পরিচালিত এই ফিল্ম। মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী ও জিতু। বর্তমানে জিতু এসকে মুভিজের সাথে দুটি ফিল্মের জন্য চুক্তিপত্র স্বাক্ষর করেছেন। দুটি ফিল্মেই জিতু ও শ্রাবন্তীর জুটি এসকে মুভিজ-এর তুরুপের তাস হতে চলেছে। জানা গিয়েছে, আগামী জুলাই মাস থেকে লন্ডনের বুকেই শুরু হবে নতুন ফিল্মের শুটিং।

বর্তমানে এসকে মুভিজ প্রযোজিত ফিল্মে বারবার ঘুরে ফিরে আসতে চলেছে লন্ডন শহরের বিভিন্ন অংশ। প্রযোজনা সংস্থার দশটি ফিল্মের শুট হওয়ার কথা রয়েছে এখানে। অংশুমানের ফিল্মের কাহিনী অবশ্য লন্ডন নির্ভর। ‘বাবুসোনা’ একটি সাসপেন্স কমেডি। এই ফিল্মের কেন্দ্রে রয়েছে লন্ডনে শিশু অপহরণের ঘটনা যাতে ফেঁসে যায় নায়ক-নায়িকা। কমলেশ্বর পরিচালিত ফিল্মের প্লট এখনও সামনে আসেনি। তবে তিনি বরাবর অন্য ঘরানার ফিল্ম তৈরি করেন। ফলে জিতু ও শ্রাবন্তীর অভিনয়েও থাকবে বৈচিত্র্য, এই কথা হলফ করে বলা যায়।

নতুন জুটির অর্থ নতুন ফ্যান বেস। ফ্যান বেসের হাত ধরেই সোশ্যাল মিডিয়ার যুগে বাণিজ্যিক দিকে আরও বেশি এগিয়ে যেতে চলেছে এসকে মুভিজ।

whatsapp logo