Bengali SerialHoop Plus

শ্রাবণের সন্ধ্যায় চুপি চুপি বিয়ে করলেন এই অভিনেত্রী, দেখুন বিয়ের কিছু শুভ মুহূর্তের ছবি

চলছে শ্রাবণ মাস। আর এই শ্রাবণের এক সন্ধ্যায় বিয়ে করে নিলেন ছোটপর্দার এক পরিচিত অভিনেত্রী। ভাবছেন কে সেই ব্যাক্তি? যারা রিমলি ধারাবাহিক দেখছেন তারা পৌষ্মিতা গোস্বামীকে চেনেন। এই মুহূর্তে নেগেটিভ পার্ট করছেন তিনি রিমলি ধারাবাহিকে। এক কথায় ছোটপর্দার পরিচিত মুখ পৌষ্মিতা। বাঘ বন্দি খেলা, ওগো নিরুপমা, সাঁঝের বাতি একাধিক ধারাবাহিকে দেখা মিলেছে তাঁর।

সম্প্রতি, চুপি চুপি বিয়ের পিঁড়িতে বসলেন এই অভিনেত্রী। তেমন কোনো ঘনঘটা না করে, শুধু মাত্র সই সাবুদ করে আইনি বিয়ে সারেন তিনি। ভাবছেন পাত্র কে?

এই পাত্র টলি পাড়ার এক বিশিষ্ট মানুষ। বাংলা টেলিভিশনের অন্যতম চর্চিত প্রযোজনা সংস্থা অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্ট-এর কার্যনিবাহী প্রযোজক অর্ণব রায়ের সঙ্গেই এদিন আংটি বদল, মালা বদল, ওই সই করে বিয়ের পর্ব মিটিয়ে নেন পৌষ্মিতা।

এদিন নব দম্পতিকে পাওয়া গেল গোলাপী সাজে।পৌষ্মিতা সেজেছেন গোলাপি ফ্লেয়ারড স্লিভস ব্লাউজ এবং সোনালি-গোলাপি শাড়িতে। অন্যদিকে বর সেজেছেন ফ্লোয়ার প্রিন্টেট সাদা বন্ধগলা শেরওয়ানি টাইপের ড্রেসে।

কাস্টোমাইজ কেক কেটে দুর্দান্ত মুহূর্তের উপভোগের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে। রেজিস্ট্রি বিয়ের মঞ্চ সাজিয়েছেন সবুজ দিয়ে। লিখেছেন, ‘এখন সামনে পড়ে অতন্ত নক্ষত্রবীথি’, আর সেই পথ একে অপরের হাতটা শক্ত করে ধরে পার করতে চান দুজনে।

রেজিস্ট্রি বিয়ে করেই গল্প শেষ নয়। সামাজিক বিয়ের পরিকল্পনাও আছে। অর্ণবের পছন্দ পাহাড়। ইচ্ছে আছে নাকি পাহাড়েই ডেস্টিনেশন ওয়েডিং করবেন। তবে, নব দম্পতির এমন অন্তরঙ্গ সুন্দর মুহূর্ত দেখে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন।

Related Articles