whatsapp channel

বিয়ের আগের প্রেমের জন্য শিমুলকে থাপ্পড় পরাগের! ফের বিতর্কে ‘কার কাছে কই মনের কথা’

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে যেকটি সিরিয়াল সম্প্রচারিত হচ্ছে তাদের মধ্যে শুরুর দিকেই নাম থাকবে 'কার কাছে কই মনের কথা' (Kar Kache Koi Moner Kotha) সিরিয়ালের। এই মূহুর্তের সবথেকে বিতর্কিত সিরিয়াল…

Nirajana Nag

Nirajana Nag

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে যেকটি সিরিয়াল সম্প্রচারিত হচ্ছে তাদের মধ্যে শুরুর দিকেই নাম থাকবে ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha) সিরিয়ালের। এই মূহুর্তের সবথেকে বিতর্কিত সিরিয়াল হিসেবে ইতিমধ্যেই বিশেষ তকমা পেয়ে গিয়েছে জি বাংলার নয়া সিরিয়ালটি। এমনিতেই অতিরিক্ত কূটকাচালির জন্য বদনামের ভাগীদার হয় বাংলা সিরিয়ালগুলি। কিন্তু কার কাছে কই মনের কথা যেন অন্য সব ধারাবাহিককেই ছাপিয়ে গিয়েছে। দুদিন অন্তর অন্তর গল্পের বিষয়বস্তুর জন্য বিতর্কে জড়াচ্ছে এই ধারাবাহিক।

কার কাছে কই মনের কথা তে শিমুলের চরিত্রে অভিনয় করছেন মানালি দে। শিমুলের বিয়ে হয়েছে পরাগের সঙ্গে, যে কিনা কার্যত এক মেরুদণ্ডহীন পুরুষ। স্ত্রীকে অহেতুক সন্দেহ করার পাশাপাশি তার উপরে শারীরিক এবং মানসিক অত্যাচারে সিদ্ধহস্ত সে। বিয়ের পর থেকেই শিমুলের জীবন অতিষ্ঠ করে তুলেছে পরাগ। বিয়ের পর থেকে উঠতে বসতে শ্বশুরবাড়িতে খোঁটা শুনতে হচ্ছে শিমুলকে। শাশুড়িও সকলের সামনে গায়ে হাত তুলেছে বৌমার। আর এবার সমস্ত সীমা অতিক্রম করে পরাগ চড় মেরে বসল শিমুলকে!

শিমুল এবং পরাগ

সিরিয়ালে এই মুহূর্তে দেখানো হচ্ছে, শাশুড়ি মাকে তীর্থযাত্রায় পাঠাতে নিজের হাতের বালা বন্ধক দিয়ে ৪০ হাজার টাকা জোগাড় করেছে শিমুল। এর জন্য তাকে লুকিয়ে বাড়ি থেকে বেরোতে হয়েছে বিপাশার সঙ্গে। কথায় কথায় বিপাশা, সুচরিতাদের সে জানায় নিজের কলেজ জীবনের প্রেম শতদ্রুর ব্যাপারে। অন্যদিকে পরাগ অফিস থেকে ফিরে শিমুলকে বাড়িতে না পেয়েই রাগে ফুঁসতে থাকে। তাতে ইন্ধন দেয় ছোট ভাই পলাশ। সে জানায়, শিমুলের যে আগে একটা প্রেম ছিল তার খোঁজ পেয়েছে সে। শিমুলের চরিত্রের স্বচ্ছতা নিয়ে প্রশ্ন তোলে সে।

আগামী পর্বে দেখা যাবে, সুচরিতাদের বাড়ি থেকে নিজের শ্বশুরবাড়িতে ফিরেই একগুচ্ছ প্রশ্নের মুখে পড়ে শিমুল। কোন কাজে বাড়ি থেকে না বলে বেরিয়েছিল সে? প্রশ্ন উঠতে শিমুল জানায়, নিজের ব্যক্তিগত কাজে গিয়েছিল সে, কিন্তু কী কাজ তা সে কিছুতেই জানায় না। সন্দেহ আরো বাড়ে পরাগের। অন্যদিকে পলাশ বলে ওঠে, প্রেমিকের সঙ্গে দেখা করতে যায় বলেই বাড়িতে কাউকে বলে যায় না। সঙ্গে সঙ্গে প্রতিবাদ করে শিমুল। কিন্তু স্ত্রীর হয়ে বিরোধিতা করা তো দূরের কথা, শতদ্রুর নাম নিয়ে তাকে জেরা শুরু করে পরাগ। এখানেই শেষ হয় না বিবাদ। রাতে ঘরে শিমুলের উপরে অত্যাচার শুরু করে পরাগ। জিজ্ঞাসা করে, কলেজে তার কোনো প্রেম ছিল কিনা। শিমুল উত্তর দেয়, থেকে থাকলেও সেটা বিয়ের আগের কথা। টেকেনি বলেই বিয়েটা হয়েছে পরাগের সঙ্গে। একথা শুনে শিমুলের গায়ে হাত তোলে পরাগ। এরপরেই শিমুল জানায়, সে গার্হস্থ্য হিংসার অভিযোগ নিয়ে পুলিশের কাছে যাবে। কিন্তু এই পর্ব দেখে আবারও সিরিয়ালটি নতুন বিতর্কে জড়ায় কিনা সেটাই দেখার।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই