Hoop PlusReality showTollywood

Rukmini Maitra: মারকাটারি ফিগার সত্ত্বেও নেই ডায়েটের বালাই, টপাটপ রসগোল্লা মুখে পুড়ছেন রুক্মিণী মৈত্র

ডান্স ডান্স জুনিয়র সিজন ৩ র (Dance Dance junior season 3) মঞ্চে সদ্য সম্পন্ন হল বিজয়া সম্মেলন অনুষ্ঠান। আর বিজয়া মানেই মিষ্টি মুখ। বাঙালির কাছে মিষ্টি মানে প্রথম যেই নামটা মাথায় আসে, সেটি হল নরম তুলতুলে সাদা সাদা রসগোল্লা, যেটা একবার মুখে গেলেই স্বর্গ। সেই স্বর্গ সুখ চার চারবার উপভোগ করলেন গ্ল্যামারাস অভিনেত্রী রুক্মিণী মৈত্র ( Rukmini Maitra).

একটু পিছনে গেলে দেখা যাবে, ষষ্ঠী ও সপ্তমীর রাতে, স্টার জলসার এই নাচের মঞ্চ সেজে ওঠে চাঁদের হাটে। নাচ, খাওয়া দাওয়া, আড্ডা, খুনসুটিতে ভরে ওঠে স্টেজ। পাশাপাশি, দেব কোয়েলের জুটি এই নাচের অনুষ্ঠানের চমক দ্বিগুণ করে। কিন্তু, দশমীর আনন্দ নাচের রিয়্যালিটি শোকে অন্যরকম মিষ্টি সুখ দেয়। প্রত্যেক খুদে প্রতিযোগীর মুখে তুলে দেওয়া হয় মিষ্টি, এবং সেই কাজটি করেন রুক্মিণী মৈত্র।

সম্প্রতি,ডান্স ডান্স জুনিয়র সিজন ৩ র নতুন প্রোমো মুক্তি পেয়েছে, যেখানে অভিনেত্রী, নিজেই মিষ্টি মুখে গরম গরম রসগোল্লা তুলে দিচ্ছেন প্রতিযোগী ও অন্যান্য বিচারকদের মুখে। সবাইকে মিষ্টি খাওয়াতে খাওয়াতে নিজেও টপাটপ চারটে রসগোল্লা খেয়ে নেন। আসলে অভিনেত্রী ভুলেই গিয়েছিলেন ডায়েট বলে কিছু আছে। অবশ্য পুজোর কটা দিন প্রায় সবাই ডায়েট ভুলে করেন বিরাট বড় ভুরিভোজ। উল্লেখ্য, আগামী শনি ও রবিবার দেখানো হবে ডান্স ডান্স জুনিয়র সিজন ৩ র বিজয়া দশমীর মিষ্টি সুখের অনুষ্ঠান।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এবার একটু দেখা যাক কোন কোন প্রজেক্টের সঙ্গে যুক্ত আছেন রুক্মিণী। যিনি এরকম টপাটপ মিষ্টি খেতে পারেন সেই অভিনেত্রীই করতে পারেন কিংবদন্তি নটী বিনোদিনীর চরিত্র। হ্যাঁ, বাংলা থিয়েটারের কিংবদন্তি নটী বিনোদিনীর কাহিনি আসতে চলেছে বড়পর্দায়, যেই চরিত্রে থাকবেন রুক্মিণী নিজে। এই ছবি দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার-এর নিবেদনে তৈরি হবে। ছবিটি বানাচ্ছেন রামকমল মুখোপাধ্যায়, এবং প্রযোজনায় শৈলেন্দ্র কে কুমার, সুরজ শর্মা এবং প্রতীক চক্রবর্তী । রামকমল ও রুক্মিণী র জাদু দেখতে অপেক্ষায় রয়েছে বাংলার দর্শকরা।

whatsapp logo