Advertisements

সৌমিতৃষার সঙ্গে রোম্যান্সের আগে জামা খুলে কিসের প্রস্তুতি নিচ্ছেন দেব!

Avatar

Nilanjana Pande

Follow

আগামী অগস্ট মাস থেকে নর্থ বেঙ্গল জুড়ে শুরু হচ্ছে দেব (Dev) অভিনীত আগামী ফিল্ম ‘প্রধান’-এর শুটিং। অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury)-র প্রযোজনায় তৈরি এই ফিল্মে দেখা মিলবে ‘টনিক’ জুটির। অর্থাৎ দেবের সাথে আবারও স্ক্রিন শেয়ার করতে চলেছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)। এই ফিল্মটি পরিচালনা করছেন অভিজিৎ সেন (Abhijit Sen)। ‘প্রধান’-এর মাধ্যমে টলিউডে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন ‘মিঠাই’ খ্যাত সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। ইতিমধ্যেই ‘প্রধান’-এর জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন দেব।

সদ্য শেষ করেছেন ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’-এর শুটিং। এই ফিল্মটি পরিচালনা করছেন বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta)। দেব কেরিয়ারের গোড়া থেকেই লুক নিয়ে যথেষ্ট সচেতন। ‘বাঘা যতীন’-এর চরিত্রে নিজেকে পরিবর্তন করেছিলেন তিনি। পাশাপাশি ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’-এ সত্যান্বেষীর চরিত্রেও নিজের শারীরিক গঠনকে যথেষ্ট প্রাধান্য দিয়েছেন দেব। এবার ‘প্রধান’-এর জন্য নতুন করে বডি বিল্ড আপ করতে চলেছেন তিনি। সপ্তাহান্তে দেব নিজেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে, শার্টলেস হয়ে ট্রেডমিলে দাঁড়িয়ে রয়েছেন দেব। এটি একটি মিরর সেলফি। চারপাশে ছড়িয়ে রয়েছে জিমের কিছু সরঞ্জাম।

ছবিটি শেয়ার করে দেব লিখেছেন, নতুন চরিত্রের জন্য প্রয়োজন পরিবর্তন। পরের কাজের প্রস্তুতি নিচ্ছেন তিনি। সেটাই এই মুহূর্তে প্রধান। ক্যাপশনের মাধ্যমেই দেব ইঙ্গিত দিয়েছেন তাঁর শারীরিক কসরত ‘প্রধান’-এর কথা ভেবে।

‘প্রধান’ সম্পূর্ণ পারিবারিক ড্রামা। এই ফিল্মে দেবের বিপরীতে অভিনয় করবেন সৌমিতৃষা। আগামী ক্রিসমাসের ছুটিতে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘প্রধান’।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow