Hoop PlusTollywood

Jeetu Kamal: পুলিশের সামনেই খুনের হুমকি জিতু-নবনীতাকে, কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী

এবার রাজ্য পুলিশের কাছে হেনস্থার শিকার হলেন সস্ত্রীক জিতু কমল (Jeetu Kamal)। পুলিশের সামনেই ধর্ষণের হুমকি দেওয়া হল জিতু কমলের স্ত্রী নবনীতা দাসকে (Nabanita Das)। নির্বিকার হয়ে দাঁড়িয়ে রইলেন দুজন। নিষ্ক্রিয় পুলিশ। ফেসবুক লাইভে এসে ক্ষোভ উগড়ে দিলেন সেলেব পত্নী। ঠিক কি ঘটেছিল এদিন?

সূত্রের খবর, বৃহস্পতিবার দুপুরে অভিনেতা জিতু কমল ও তাঁর স্ত্রী নবনীতা দাস তাঁদের নিজস্ব গাড়িতে যাচ্ছিলেন। ঠিক সেই সময় নিমতা থানার অন্তর্গত মাজেরহাটি একটি এলাকায় একটি পণ্যবাহী গাড়ি তাদের গাড়িতে ধাক্কা মারে। সেখানেই বাঁধে বচসা। শুরু হয় বাকবিতন্ডাও। এর মাঝে দু’পক্ষই হাজির হয় নিমতা থানায়। কিন্তু সেখানেও অপেক্ষায় রাখা হয় তাদের। অভিযোগ, এরপর পুলিশের সামনেই ওই পণ্যবাহী গাড়ির চালক সহ এক ব্যক্তি জিতু পত্নীকে খুনের হুমকি দিতে থাকে। ধর্ষণের হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। আর এই গোটা ঘটনায় প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন জিতু ও নবনীতা দুজনেই।

এরপরই ফেসবুক লাইভে এসে ক্ষোভ উগড়ে দেন জিতু ও নবনীতা। সামাজিক মাধ্যমে কেঁদে ফেলেন নবনীতা।এই লাইভেই জিতু বলেন যে, সদ্য রক্ত দিয়ে এসেছে তাঁর স্ত্রী। এর আগেও সেই থানায় হেনস্থার সম্মুখীন বলে অভিযোগ করেন জিতু। এর মাঝে আবার নবনীতা বলেন, পুলিশের সামনেই তাঁকে ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হয়।

আর এই গোটা ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন সকলেই। অভিযোগ, দীর্ঘক্ষণ তাই থানাতেই বসিয়ে রাখা হয় তাদের এবং সেখান থেকেই লাইভে এসে অভিনেত্রী জানান, তাঁর শরীর খারাপ লাগছে কিন্তু তিনি থানা থেকে বেরতে ভয় পাচ্ছেন। দেখুন ভিডিও:

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা