GossipHoop Plus

নিজের দূর সম্পর্কের মামাকেই বিয়ে করতে চান সারা আলি খান!

২০১৮ সালে ‘কেদারনাথ’ সিনেমা দিয়ে সইফের বড় কন্যা সারা আলি খান বলিউডে অভিষেক করে ফেলেছে। তারপর ‘সিম্বা’, ‘লাভ আজ কাল’ রিমেক দিয়ে দর্শকের মনে পাকাপাকি জায়গা করেছেন। বলিপাড়ায় এখন নতুন গুঞ্জন শুরু হয়ে গেছে। সারা নাকি তাঁর মামার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চান। এই শুনে তো দর্শকরা হতবাক। সবারই প্রশ্ন কি বলছে এই মেয়ে? মামাকে বিয়ে করবেন মাথা ঠিক আছে তো?

এ মামা আর কেউ না সেলিব্রেটি মামা। সুপারস্টার রণবীর কাপুরকে বিয়ে করতে চান সারা আলি খান। সৎ মা কারিনা কাপুর খান আর তাঁরই তুতো ভাইকে বিয়ে করতে চান নায়িকা। বাবা সইফ আলি খানের সামনে প্রকাশ্যেই নিজের মনের ইচ্ছার কথা খোলসা করে বলেন সারা আলি খান। যা শুনে বেশ অবাকই হয়ে যান সইফ। যদিও মেয়ের মনের ইচ্ছা জানার পর সরাসরি কোনও মন্তব্য করতে শোনা যায়নি সইফ আলি খানকে।

২০১৮ সালে স্টার মুভিজের রিয়ালিটি শোতে কফি উইথ করণ-এ হাজির হয়েছিলেন করণের সাথে আড্ডা দিতে সারা আলি খান। বাবা সইফের সঙ্গেই করণের শোয়ে উপস্থিত হন সারা। সেখানে সারা কাকে বিয়ে করতে চান বলে জিজ্ঞাসা করেন করণ জোহর। যার উত্তরে স্পষ্টত রণবীর কাপুরের নাম নেন সইফ-কন্যা। তিনি বলেন, রণবীর কাপুরকে বিয়ে করতে চান তিনি।

এই শোতে সারাকে করণ আরো একটি প্রশ্ন করেছিলেন, সারা কার সাথে ডেট করতে চান? উত্তরে বলেছিলেন, কার্তিকের সঙ্গে ডেট করতে চান তবে রণবীরকে সরাসরি বিয়ে করে সংসার করতে চান। যদিও পুরোটাই মজার ছল বলেছিলেন। ‘লাভ আজ কাল’ সিনেমার শুটিং এর সময় অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে বেশ কিছুদিন সম্পর্কে জড়িয়েছিলেন সারা আলি খান। পরে সিনেমার শেষে তাঁদের বিচ্ছেদ হয়ে যায় বলে শোনা যায়।

‘কেদারনাথ’ সিনেমার শুটিং এর সময় সুশান্ত সিং এর সাথে প্রেমে মজেছিলেন এই স্টারকিড।আউটিং এ গিয়েছিলেন নায়িকা। মাঝে লিভ ইন এ ছিলেন। কিন্তু কেদারনাথ সিনেমা মুক্তির পর বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে যায় অভিনেতার সোনচিড়িয়া। এরপরই সুশান্তের সঙ্গে সারার বিচ্ছেদ হয়ে যায় বলে খবর। সুশান্তের বন্ধু স্যামুয়েল হাউকিপ দাবি করেন, সুশান্ত-সারার জুটি পুরো গল্পের মতো ছিল। একে অপরকে শ্রদ্ধা করতেন তাঁরা। অন্যদিকে সারা এখন সুশান্তের মৃত্যুর পর মাদক মামলায় নাম জড়িয়েছেন। ঘটনার এনসিবির তরফ থেকে তদন্ত চলছে।

whatsapp logo