whatsapp channel

সম্পর্ক ভুলে নতুন প্রেম! বিচ্ছেদ এড়িয়ে আবারো রোমান্টিক মুডে ফিরলেন অভিনেত্রী শ্রাবন্তী

এক বা দুই নয়, এই নিয়ে তিন নম্বর। এই নিয়ে তিন-তিনবার বিয়ে ভাঙনের পথে টলিউডের এই প্রথম সারির মিষ্টি নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জির সংসার । বিয়ের দুবছর ও হয়নি এর মধ্যে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এক বা দুই নয়, এই নিয়ে তিন নম্বর। এই নিয়ে তিন-তিনবার বিয়ে ভাঙনের পথে টলিউডের এই প্রথম সারির মিষ্টি নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জির সংসার । বিয়ের দুবছর ও হয়নি এর মধ্যে বেজে উঠেছে বিচ্ছেদের ঘন্টা। লকডাউনে রোশন এবং শ্রাবন্তীর ভালোবাসার নানান প্রতিচ্ছবি ভেসে এসেছিল নিজেদের সোশ্যাল মিডিয়াতে। কিন্তু এখন এসব কিচ্ছু নেই। শুধু শ্রাবন্তীর প্রোফাইলে উঁকি মারলে ২-৩ টে ছবি রোশনের সাথে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পেজে যা ও বা আছে রোশনের প্রোফাইলে তাও নেই। এরপর থেকে পুরো পুরি পরিষ্কার যে অভিনেত্রীর এই বিয়েও টিকলোনা।

Advertisements

এর আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে হয়েছিল শ্রাবন্তীর ৷ রাজীব ও শ্রাবন্তীর এক ছেলেও রয়েছে নাম অভিমন্যু। ডাক নাম ঝিনুক। নানান রেষারেষি নিয়ে প্রথম বিয়ে টিকলোনা ৷ তারপর মডেল কৃষ্ণবিরাজের সঙ্গে ভালবাসায় জড়ান শ্রাবন্তী ৷ বিয়েও করেন ঘটা করে ৷ সে সম্পর্কও এক বছর ঘুরতে না ঘুরতে ভেঙে যায় ৷ কৃষ্ণবিরাজকে ডিভোর্স দেন ৷ আর তারপর রোশন সিংয়ের সঙ্গে আলাপ, প্রেম ও জমজমাট বিয়ের অনুষ্ঠান ৷ এই বিয়েও এবার ভাঙনের পথে। এবার এই নিয়ে ট্রোলের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।

Advertisements

এর মধ্যেই নতুন বছরে অভনেত্রীর আদুরে ছেলে ঝিনুক ওরফে অভিমন্যু আরো বড় চমক দিল নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে। শ্রাবন্তী নিজের ছেলেকে ছোট ভাবলেও সে আর ছোট নেই। সে নিজের মতো করে নতুন সম্পর্কে পা রেখেছেন। আজ নয় তিন বছর ধরে এই সম্পর্ক। শুধু শিলমোহর দেওয়া বাকি ছিল। নতুন বছরের প্রথম দিন প্রেমিকার সাথে ছবি দিয়ে ক্যপশান দিয়ে শুভ কাজটি করেই ফেললেন। প্রেমিকার নাম দামিনী ঘোষ। আর তিনি ও শ্রাবন্তীর মতো বিনোদন জগতের মানুষ। আর এদের প্রেমের সম্প্রতি সামনে আসতে নেটিজেনরা একদিকে শুভেচ্ছা ও জানিয়েছেন অন্যদিকে বাঁকা কথা শোনাতেও কিছু কমতি রাখেননি। তাতে অবশ্য অভিমন্যু কিছু বলেননি। দুই কপোত-কপোতী এখন চুপ থেকে নিজেদের প্রেমের জোয়ারে ভাসছেন।

Advertisements

ছেলের সঙ্গে বরাবরই বন্ধুর মতো সম্পর্ক শ্রাবন্তীর। তিনি কী এই সম্পর্কের বিষয়ে কিছু জানেন, সেটাই এখন লাখ টাকার প্রশ্ন। অবশ্য এই বিষয় নিয়ে কিছু জানা যায়নি। আর ছেলের ছবিতে মায়ের কমেন্টস ও দেখা যায়নি। শ্রাবন্তী এখন নিজের মতো একা থাকতেই বেশি পছন্দ করছেন। একদিকে নিজের অভিনয় অন্যদিকে বাড়িতে ছেলে, নিজের মা বাবার যত্ন নিতে ভোলেননি। এর মধ্যে ফাঁক খুঁজে নতুন রিল ভিডিও শেয়ার করলেন। নতুন বছরে লাল জামা সাথে জিন্স জ্যাকেট সাথে নিউড মেক আপ আর লাল লিপস্টিকে নজর কাড়লেন অভিনেত্রী। ব্যকগ্রাউন্ডে বেজে উঠলো “টু স্টেটস” সিনেমার অরিজিত সিং এর গাওয়া মাস্ত মাগন। রোম্যান্টিক মুডে আর নিজের চোখের এক্সপ্রেশনে ঘায়েল করলেন নেটিজেনদের। নিমেষে ভাইরাল এই রিল ভিডিও।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media