whatsapp channel

নীল-তৃণা’র বিয়ের আসরে হাজির মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি, নব দম্পতিকে করলেন আশীর্বাদ

আজ নীল তৃণার বিয়ে। এই হেভিওয়েট কাপলের বিয়েতে গোটা টলিউডের পাশাপাশি নিমন্ত্রিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। জল্পনা ছিল আগে থেকেই মুখ্যমন্ত্রী এই বিয়েতে উপস্থিত থাকবেন। তৃণা অবশ্য নিজের বিয়ের আমন্ত্রণপত্র…

Avatar

HoopHaap Digital Media

আজ নীল তৃণার বিয়ে। এই হেভিওয়েট কাপলের বিয়েতে গোটা টলিউডের পাশাপাশি নিমন্ত্রিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। জল্পনা ছিল আগে থেকেই মুখ্যমন্ত্রী এই বিয়েতে উপস্থিত থাকবেন। তৃণা অবশ্য নিজের বিয়ের আমন্ত্রণপত্র নিয়ে মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ে কাছে গিয়েছিলেন। তারপরই তাঁর কাছে আবদার করেছিলেন বিয়েতে এসে নতুন জীবন শুরুর দিন নিজের হাতে আশীর্বাদ করার জন‍্য।

জল্পনা ছিল নীল-তৃণার আবদার রাখতেই এই বিয়েতে তিনি উপস্থিত হবেন। হলও তাই। অবশেষে মুখ‍্যমন্ত্রী কথা রাখলেন। নীল তৃণার বিয়েতে এসে পৌঁছালেন খোদ মমতা বন্দ‍্যোপাধ‍্যায়।

বিয়ে শুরুর আগেই মমতা পৌছে গেলেন দক্ষিণ কলকাতার বিয়ের আসর। অনেকের দিদির ওপর আস্থা ছিল এই হেভিওয়েট বিয়েতে হাজির হবেন। আশীর্বাদ করলেন নববধূ তৃণাকে। দিদিকে নিজের বিয়েতে পেয়ে বেজায় উচ্ছ্বসিতও হয়েছেন তারকা জুটি। ইতিমধ‍্যেই কনের বেশে তৃণার সঙ্গে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের ছবি ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Time (@tolly_time)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media