Advertisements

Puja Banerjee: পোশাকের ফাঁকে দেখা গেল যৌবনের রেখা, পূজা ব্যানার্জীর এই ছবি রাতের ঘুম কাড়বে

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow
Advertisements

ছোট পর্দায় বেশ জনপ্রিয় মুখ পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। বাংলা থেকে হিন্দি, টেলিভিশন পর্দায় সবাই তাকে একডাকে ‘পার্বতী’ বলেই চেনে। ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখা গেছে অনেকটা সময়। এছাড়াও বাংলা ধারাবাহিকেও তাকে দেখা গেছে একাধিকবার। তবে অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী এক সফল মডেলও বটে। প্রায়ই তার ঝলক দেখা যায় তার সামাজিক মাধ্যমের দেওয়ালে। নিজেকে নানা সাজপোশাকে আবদ্ধ করে লেন্সবন্দি করেন তিনি। বছরের সব সময়ই সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি।

সম্প্রতি অভিনেত্রীকে দেখেই ঘুম উড়ল তার অনুরাগীদের। কারণ একটাই, তার উষ্ণ আবেদনময়ী লুক। একটি বিনোদন পেজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল অভিনেত্রীর কয়েকটি ছবি পোস্ট করা হয়েছে। এই ভিডিওতে তাকে দেখা গেছে গোলাপ রংয়ের একটি অফ-শোল্ডার থাই স্লিট টাইট গাউনে। পোশাকের বুকের অংশ কাটা হওয়ায় উন্মুক্ত হয়েছে তার সুগভীর বক্ষবিভাজিকা। তবে শুধু পোশাক নয়, আরো বিভিন্ন সাজে তাকে একটি কমপ্লিট ওয়েস্টার্ন লুক দিয়েছে এই পোস্টে। মুখেচোখে রয়েছে মানানসই ভারী মেকআপ। ঠোঁটে নিউড লিপস্টিক যেন আরো জীবন্ত করে তুলেছে তার ঠোঁটযুগলকে। হাইলাইটেড চুলে আরো বেশি করে আবেদনময়ী ভঙ্গিমা ধরা দিয়েছে তার এই লুকে।

কোনো এক লন বা পার্কিংয়ে দাঁড়িয়ে খোলা আকাশের নিচে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। কখনো আবার লাস্যময়ী পোজে বসেও লেন্সবন্দি হয়েছেন তিনি। এই পোস্ট বেশ মুগ্ধ করেছে তার অনুরাগীদের। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন প্রিয় অভিনেত্রীকে। কেউ লিখেছেন, ‘আপনি যতটা সুন্দরী, ততটাই সুন্দর আপনার ফুজ্জার’; আবার অন্য আরেকজন লিখেছেন, ‘হঠাৎ এত স্লিম লাগছে কেন তোমাকে’। আবার অনেকেই আগুন ও ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স।

প্রসঙ্গত, বর্তমানে অভিনয় জগৎ থেকে কিছুটা দূরেই আছেন অভিনেত্রী। এর আগে বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন তিনি। তবে ধারাবাহিকের পাশাপাশি বড় পর্দাতেও দেখা গেছে অভিনেত্রীকে। বাংলা বড় পর্দায় যেমন ‘চ্যালেঞ্জ-২’ ছবিতে দেবের বিপরীতে অভিনয় করেন তিনি, তেমনই আবার হিন্দি ধারাবাহিক ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখেই মুগ্ধ হয়েছিলেন দর্শককূল।

 

View this post on Instagram

 

A post shared by Bongo Naika (@bongo_naika)

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow