whatsapp channel

Malaika Arora: দিনদিন যেন কমছে বয়স, নিম্নাঙ্গে ট্রান্সপারেন্ট পোশাকে আরো হট মালাইকা

মালাইকা বরাবর আবেদনময়ী। তার জৌলুস, যৌবন দিন দিন বেড়েই চলেছে। বয়স যে গুটি গুটি পায়ে পিছনে হাঁটছে তা তার রূপের আগুন দেখলেই বোঝা যায়। নাহ্, তিনি কোনো ডানা কাটা পরী…

Avatar

মালাইকা বরাবর আবেদনময়ী। তার জৌলুস, যৌবন দিন দিন বেড়েই চলেছে। বয়স যে গুটি গুটি পায়ে পিছনে হাঁটছে তা তার রূপের আগুন দেখলেই বোঝা যায়। নাহ্, তিনি কোনো ডানা কাটা পরী নন, তবে তার ফিটনেস এবং ভিতরের আনন্দ তাকে জনপ্রিয় করে তুলেছে। এমনও নয় যে মালাইকা ব্লক ব্লাস্টার হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের, তবুও মালাইকার জনপ্রিয়তা রয়েছে প্রথম লিস্টে।

 

View this post on Instagram

 

A post shared by GRAZIA India (@graziaindia)

সোশ্যাল মিডিয়ায় হটনেস ছড়িয়ে দেওয়ার জন্য তাকে নিয়ে প্রচুর লেখালেখি হয় বিনোদনের পাতায়। প্রায় প্রতিদিনই নিজের জন্য জায়গা বানিয়ে নেন মালাইকা। কখনো ফিটনেসের ভিডিও পোস্ট করেন, কখনো কোনো ট্যুরের, কখনো এমনি ঘরে বসে অবসর সময়ের ছবি। যাই করুন না কেন, মালাইকা এখনও চমকপ্রদ।

সম্প্রতি এই মডেল তথা অভিনেত্রী একটি ম্যাগাজিনের ( Grazia) হয়ে ফটোশ্যুট করেন। মালাইকার পোশাকের অভিনবত্ব দেখলে ভাবতেই পারবেন না এই মহিলা ৪৫ ঊর্ধ্ব। ২৮ বছর বয়সে মা হয়েছিলেন মালাইকা। সেইসময় অনেকেই বলেছিলেন এই মেয়ের কেরিয়ার শেষ। কিন্তু ২০ বছর পরেও মালাইকা সেই একই গ্ল্যামার ধরে রেখেছেন। এখনও লাইম লাইট তার উপরে।

মালাইকার পরনে রয়েছে হলিউডি স্টাইলের পোশাক। নিম্নাঙ্গে রয়েছে ট্রান্সপারেন্ট পোশাক। কে বলবে এই মহিলা একসময় ছাইয়া ছাইয়া করে ট্রেনে আগুন ধরিয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by GRAZIA India (@graziaindia)

whatsapp logo