whatsapp channel

রিয়া গ্রেফতারের পর কঙ্গনার প্রতি ফুঁসছে শিবসেনা, দেশদ্রোহের মামলা অভিনেত্রীর বিরুদ্ধে

নাটকীয়তার পারদ চড়ছে কঙ্গনা রানাউত ও শিবসেনার মধ্যে। মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা টেনে শিবসেনার সাংসদ সঞ্জয় রাউৎ ও অন্যান্য কিছু সমালোচকের চক্ষুশূল হলেও এতদিন সরাসরি শিবসেনার সঙ্গে সংঘাত…

Avatar

HoopHaap Digital Media

নাটকীয়তার পারদ চড়ছে কঙ্গনা রানাউত ও শিবসেনার মধ্যে। মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা টেনে শিবসেনার সাংসদ সঞ্জয় রাউৎ ও অন্যান্য কিছু সমালোচকের চক্ষুশূল হলেও এতদিন সরাসরি শিবসেনার সঙ্গে সংঘাত দেখা যায় নি অভিনেত্রীর। এবার সেই সংঘাতের পত্তনও করে দিল শিবসেনা।

শিবসেনার আইটি সেল এবার থানের পুলিশ থানায় অভিনেত্রীর বিরুদ্ধে রাজদ্রোহের মামলা দায়ের করেছে। ইতিমধ্যে মামলাটি বিচার করছে পুলিশ।

এদিকে আগামীকাল y ক্যাটাগরির নিরাপত্তায় ঘিরে মুম্বই আসতে চলেছেন কঙ্গনা রানাউত। এর আগে মুম্বইয়ের মিউনিসিপ্যাল কর্পোরেশনের তরফে জানানো হয়েছে অভিনেত্রী মুম্বই এলে তাঁকে আগে ৭ বা ১৪ দিনের জন্য কোয়ারেন্টিনে থাকতে হবে। অবশ্য কঙ্গনা ৭ দিনের মধ্যে ফেরার টিকিট দেখাতে পারলে কোয়ারেন্টিন থেকে ছাড়া পাবেন।

অন্যদিকে গতকাল কঙ্গনার মুম্বইয়ের প্রোডাকশন হাউসে বিএমসির রেড পড়ে। বিষয়টি নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়ে অভিনেত্রী আশঙ্কা করেন তাঁর পরিশ্রম ও স্বপ্ন দিয়ে নির্মিত এই অফিস বন্ধ করে দেওয়ার চেষ্টা চলছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media