Hoop PlusTollywood

Kanchan-Sreemoyee: শ্রীময়ীর জন্মদিনেও ফের রং-মিলান্তি বিধায়ক কাঞ্চনের সঙ্গে, জোরালো হচ্ছে প্রেমের গুঞ্জন!

ওরে ভাই, ফাগুন লেগেছে বনে বনে–না না এ যেন রং লেগেছে মনে মনে। কখনো কালো তো কখনো লাল, রঙে রঙে মিলে গেছে দুটি মন। উৎসবে আনন্দে মুখরিত কাঞ্চন-শ্রীময়ী।

সদ্য ছোট পর্দার উঠতি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের জন্মদিন সেলিব্রেট হল। বেশ ধুমধাম করে জন্মদিন পালন করেন অভিনেত্রী। একটা লাল গাউনে সেজে ছিলেন তিনি। খোলা চুল, চড়া মেক আপ আর লাল গাউনে শ্রীময়ী ছিলেন লাল পরী। কিন্তু, সেদিনের জন্মদিনে শুধু শ্রীময়ী একাই লালে লাল হয়ে যাননি, তাকে সঙ্গ দেন চর্চিত বিতর্কিত বয়ফ্রেন্ড কাঞ্চন মল্লিক।

জন্মদিনের দিন দুজনেই ( কাঞ্চন-শ্রীময়ী) লালে লাল হয়ে যান। সোশ্যাল মিডিয়ায় শ্রীময়ী ছবি পোস্ট করেন। ব্যাস, জন্মদিনের শুভেচ্ছার একাধিক কমেন্ট পেলেও কেউ কেউ তার মেক আপ নিয়ে ভয়ঙ্কর কমেন্ট করেছেন, কেউ কেউ কাঞ্চন-শ্রীময়ী’র গোপন প্রেমের গসিপ চালু রেখেছেন।

গত বছর থেকে শুরু হয়েছে কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের লুকোচুরি প্রেমের গসিপ। কাঞ্চন স্ত্রী পিঙ্কি এই পরকীয়া সম্পর্কের দাবি জানিয়ে থানা পর্যন্ত যান। সেই সময় শ্রীময়ী শুধু বলেন যে কাঞ্চন মল্লিক শুধুই তার মেন্টর। পাশাপাশি কাঞ্চন নিজেও এই প্রেমের গসিপকে সত্য নয় বলে জানিয়েছেন। কিন্তু, বারবার কাঞ্চন-শ্রীময়ী’র গসিপ টক অফ দ্যা টাউন হয়ে উঠছে। কখনো কালো তো কখনো লাল, পেজ থ্রিতে জোড়ি কামাল।

whatsapp logo