whatsapp channel
Hoop PlusHoop TrendingTollywood

কনে বিদায়ের মুহূর্তে তৃণার চোখে জল, প্রিয় জুটির ছবিতে আবেগতাড়িত নেটিজেনরা

৪ঠা ফেব্রুয়ারিতে ছিল তৃনীলের বিয়ে। হ্যা টলিপাড়ার মিষ্টি জুটি নীল তৃণার স্বপ্নের বিয়ে। এরা পর্দার ওপারে একসাথে অভিনয় না করলেও বাস্তব জীবনে এক মিষ্টি দুষ্টু রোম্যান্টিক কাপল। বিয়ের আগে এনগেজমেন্ট, সঙ্গীত, মেহেন্দী পাশ্চাত্যের ছোঁয়া থাকলেও সামাজিক বিয়েতে পুরোদস্তুর বাঙালি সাজ আর বাঙালি নিয়ম আচারে বিয়ে সেরেছিলেন।। বিয়ের সন্ধ্যেতে সুন্দর করে বাঙালি সাজে সকলকে লাগিয়েছেন নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। এই দিন দুজনকেই খাঁটি বাঙালিয়ানা বজায় রেখেছিলেন

এই রোম্যান্টিক জুটির বিয়ের আসর বসেছিল তপসিয়ার আর্কিড ভবনে। এই প্রেমিক জুটির নতুন জীবনের শুরুর দিনটায় শুভেচ্ছা দিতে সাক্ষী থাকল টলিউড ও টলিউডের একাধিক তারকা। বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনের উপস্থিতিতে সনাতন রীতি মেনে সাতপাকে ঘুরলো এই দম্পতি। প্রথমে হয়েছিল রেজিস্ট্রি ম্যারেজ তারপর অগ্নিসাক্ষী করে সাত পাকে ঘুরলেন। এরপর সিদুঁরদান। নবদম্পতির বিয়ের নানান মুহূর্ত এখন সোশ্যাল মিডিয়াতে ঘুরে বেড়াচ্ছে। এমনকি টলিউডের নতুন কাপল বিয়ের পর বিয়ের মঞ্চ থেকে ফ্যানদের উদ্দেশ্যে দিয়েছেন বার্তাও। বিয়ের মঞ্চে তৃণাকে পাশে বসিয়ে ভক্তদের উদ্দেশ্যে বার্তাও দিয়েছেন নীল।

বিয়ের পর হাসি মজাতে বন্ধুদের সাথে সেলফিতে কাটলো। বিয়ের পর্ব শেষ হতেই খাওয়া দাওয়া সেরে রাতে বসেছিল বাসর রাতেবজমাটি গানের আড্ডা। বাসর রাতে নিজের ভালোবাসার মানুষের জন্য নীল হিন্দী গান ধরলেন ‘তু জানে না’। এরপরেই আরও একটা রোম্যান্টিক নাম্বার ‘তু বস দে দে মেরা সাথ’। সিঁদুর রাঙা কপালে স্বামীর সঙ্গে দিতে গানে গলা মেলালেন তৃণাও। এদের রুপকথার গল্পের মতো বিয়ে সম্পন্ন হল।

বাসর রাত শেষ হতেই পরের দিন তৃণাকে ও অন্য মেয়েদের মতো নিজের বাড়ি ছেড়ে নীলের সাথে যাওয়ার সেই মুহূর্ত চলেই এল। অভিনেত্রী ও তাঁর পুরো পরিবার এই মুহুর্তে ইমোশানাল হয়ে ওঠেন। অবশ্য তৃণার পাশাপাশি নীল ও দুঃখ পেলেও স্ত্রীকে সাপোর্ট করার ছবি উঠে এল সোশ্যাল মিডিয়াতে। এই সময়ে এদের বিদায়ীর মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই ভাইরাল।

whatsapp logo