BollywoodHoop Plus

সুশান্ত এখন অতীত, প্রাক্তনকে ভুলে বর্তমান প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন অঙ্কিতা

সুশান্ত চলে যাওয়ার সময় অঝোরে কেঁদেছিলেন অঙ্কিতা লোখান্ডে। সাংবাদিকদের মুখে যখন শোনেন যে সুশান্ত আর নেই তখন তাঁর মুখ থেকে শুধু একটা কথাই বেরিয়েছিল…… হোয়াট? এরপর নীরবতা পালন। চুপ হয়ে গিয়েছিলেন তিনি। মৃত্যুর কয়েক সপ্তাহ পরেও মেনে নিতে পারছিলেন না যে সুশান্ত আর নেই। কিছুতেই তার বিশ্বাস হয়নি যে সুশান্ত প্রয়াত। সেই সময় অঝোরে কেঁদেই ভাসিয়েছিলেন অভিনেত্রী।

সুশান্ত চলে যাওয়ার পর রিয়া চক্রবর্তীর উপরেও ক্ষেপে গিয়েছিলেন। সিবিআই যাতে সঠিক ভাবে তদন্ত করতে পারে তার জন্য তিনি তৎপর ছিলেন। সোচ্চার হয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। সুশান্ত সিং এর মৃত্যুর যাতে সঠিক তদন্ত হয় সেই ব্যাপারে মুখ খুলেছিলেন তিনি।

দীর্ঘ ৬ বছরের প্রেমের সম্পর্ক আচমকাই ভেঙে যায়। কারণ হিসেবে জানা যায় অঙ্কিতা একটু বেশি পজেসিভ ছিলেন সুশান্তকে নিয়ে। বার বার সুশান্তকে ফোন ও মেসেজ করতেন। রীতিমত চোখে হারাতেন তিনি। ফলে বিয়ে পর্যন্ত এগিয়ে যাওয়া সম্পর্ক আচমকাই ভেঙে যায়। অবশ্য এই সম্পর্ক ভাঙ্গার পরেও সুশান্ত মিস করতেন অঙ্কিতাকে।

এক বছর এখনও কাটেনি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর, অথচ তাঁর প্রাক্তন অঙ্কিতা ডুব দিয়েছেন ভালোবাসার সাগরে। বর্তমান প্রেমিক ভিকি জৈন এর সঙ্গে চুটিয়ে উপভোগ করছেন ভ্যালেন্টাইন্স ডে। এদিন অঙ্কিতা ব্যাকলেস সুইম স্যুট সুইমিং পুলে দাড়িয়ে কিছু হট ছবি পোস্ট করেন, ক্যাপশনে লিখেছেন, ” বর্ণনা করা সহজ নয়, এবার সকলকে তোমাকে নিয়ে বিস্মিত হতে দাও”।