Bengali SerialHoop Plus

দুঃখ লুকিয়ে হাসিমুখে ক্যামেরার সামনে দাঁড়াতে হয়, অকপট শ্রীমা

বরাবর নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya)। খুব শীঘ্রই তিনি ওয়েব সিরিজেও অভিনয় করতে চলেছেন। কিন্তু হয়ত অতীতের কিছু ঘটনা অথবা বর্তমান শ্রীমার মনে প্রভাব ফেলেছে। এই কারণেই তিনি একটি অদ্ভুত ইন্সটাগ্রাম পোস্ট করেছেন।

সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের ছবি দিয়ে একটি পোস্ট শেয়ার করেছেন শ্রীমা। তিনি লিখেছেন, সবসময় তাঁরা চাইলেও কাঁদতে পারেন না। হাসতে চাইলেও হাসতে পারেন না। অভিনেতা-অভিনেত্রীদের প্রফেশনাল ও পার্সোনাল লাইফ অধিকাংশ ক্ষেত্রেই এক হয়ে যায়। বারবার ট্রোল হলেও তাঁরা মনের কষ্ট প্রকাশ করতে পারেন না। সেলিব্রিটির মুখোশটা পরে থাকতেই হয়। তাঁদের জীবন নিয়ে নানা কথা রটে যা তাঁদের মানসিক কষ্ট দেয়।

কিন্তু তবু মনের কষ্টগুলো মনের মধ্যেই জমিয়ে রেখে, চোখের জল লুকিয়ে রেখে ক্যামেরার সামনে হাসিমুখে দাঁড়াতে হয় শ্রীমাদের। ‘অ্যাকশন’ ও ‘কাট’-এর মাঝে হারিয়ে যায় তাঁদের ব্যক্তিসত্ত্বা। এই কারণে শ্রীমা সেইসব মানুষদের কুর্ণিশ জানাতে চান যাঁদের নামে আবেগ নিয়ে খেলা করার অভিযোগ আছে। শ্রীমা মনে করেন, একজন অভিনেতার পক্ষে আবেগকে বশে আনা যথেষ্ট কষ্টসাধ্য বিষয়। তাঁরা দুঃখ পেয়েও কাজ ভালোবেসে হাসিমুখে দর্শকদের মনোরঞ্জন করেন।

শ্রীমা দীর্ঘদিন ধরেই গৌরব রায়চৌধুরী (Gaurav Roychowdhury)-র সঙ্গে সম্পর্কে ছিলেন। কিন্তু হঠাৎই তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, শ্রীমা গৌরবের সঙ্গে সম্পর্কে থাকাকালীন অপর একজন অভিনেতার সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন। ফলে গৌরব ও শ্রীমার বিচ্ছেদ ঘটে। শোনা যাচ্ছে, সম্প্রতি গৌরব অসুস্থ হওয়ার পর শ্রীমা তাঁকে ফোন করেছিলেন। কিন্তু ফোন ধরেননি গৌরব। এই মুহূর্তে গৌরব অভিনয় করছেন ‘ওগো নিরুপমা’ সিরিয়ালে। এছাড়াও বেশ কয়েকটি এনজিওর সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। ফলে গৌরব প্রচুর সোশ্যাল ওয়ার্কও করে থাকেন।

Related Articles