whatsapp channel

Suman Dey: নতুন নতুন প্রেমে পড়েছেন ‘নকশি কাঁথা’-এর যশ, কে এই বিশেষ বান্ধবী!

ছোট পর্দায় অভিনেতা সুমন দে অত্যন্ত পরিচিত মুখ। এই মুহূর্তেও তিনি ধারাবাহিকে অভিনয় করছেন। করুণাময়ী রাণী রাসমণি উত্তরপর্ব প্রায় প্রতিদিনই দেখা যাচ্ছে সুমন দে কে। এছাড়াও যারা শবনম ও যশের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ছোট পর্দায় অভিনেতা সুমন দে অত্যন্ত পরিচিত মুখ। এই মুহূর্তেও তিনি ধারাবাহিকে অভিনয় করছেন। করুণাময়ী রাণী রাসমণি উত্তরপর্ব প্রায় প্রতিদিনই দেখা যাচ্ছে সুমন দে কে। এছাড়াও যারা শবনম ও যশের প্রেম দেখেছেন ‘নকশি কাঁথা’ ধারাবাহিকে তারা সুমনকে খুব ভালোভাবেই চেনেন।

Advertisements

এই সুমন একটা সময় ইন্টারভিউতে জানিয়েছিলেন প্রেম প্রসঙ্গে, ‘‘আমি তো হ্যাপিলি সিঙ্গল। প্রচুর প্রেম ছিল জীবনে। প্রেম না থাকলে অভিনেতা হওয়া যায় নাকি? কিন্তু প্রেমটা যখন থাকে ভাল, প্রথম প্রথম খুব ভাল লাগে। ঝগড়া, মনোমালিন্যও মেনে নেওয়া যায়। কিন্তু শেষটা ভয়ঙ্কর হয়। খুব কম লোক আছে যারা প্রপারলি ব্রেকআপ করতে পারে’’।

Advertisements

নাহ, এবার আর সিঙ্গেল নন। রীতিমত চুটিয়ে প্রেম করছেন তিনি। প্রেম নিয়ে বেশ খোলামেলা সুমন জানান তার প্রেমিকার নাম সুরভি সান্যাল। পেশায় তিনিও অভিনেত্রী।এই মুহূর্তে ধারাবাহিক  ‘ত্রিশূল’ এ অভিনয় করছেন সুরভি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Suman Dey (@sumandey321)

Advertisements

একটা সময় বেঙ্গালুরুর ক্রাইস্ট কলেজ থেকে বিকম অনার্স নিয়ে পড়াশুনো শেষ করেন সুমন। তারপর ফিনান্স কোম্পানিতে চাকরিও করতেন। সঙ্গে ছিল মডেলিং করার অভ্যাস। এই মডেলিংই তাঁর নেশা ছিল। শিলিগুড়ির এই ছেলের প্রথম হাতেখড়ি হয়  ‘আমি সেই মেয়ে’ দিয়ে। এরপর পাকাপাকি কলকাতায় থেকে যান তিনি। প্রসঙ্গত, এই সুরভির নিজের বাড়িও শিলিগুড়িতে। শোনা গেল, গত বছর পুজো থেকে বন্ধুত্ব, আলাপ হয় এই দুই শিলিগুড়ি বাসিন্দার। সদ্য প্রেম নিয়ে সিরিয়াস হয়েছেন সুরভি-সুমন। এই দুই ‘সু’ দিয়ে সম্পর্ক কতটা সুন্দর হয় এখন তা দেখার। তবে ‘নকশি কাঁথা’ ধারাবাহিকে সুমনকে যতটা রোম্যান্টিক দেখানো হয়েছে বাস্তবে তিনি কতটা বাজিমাৎ করতে পারেন তা সুরভি ভালো বলতে পারবেন। এই নতুন জুটির রসায়ন নিয়ে রইলো শুভকামনা।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media