Hoop PlusTollywood

Sohini Sarkar: শরীরে এক টুকরো কাপড় জড়িয়ে এ কী করছেন সোহিনী! শোভন-চর্চার পরেই ভাইরাল ছবি

টলিপাড়ায় এখন চর্চায় একটাই নাম, সোহিনী সরকার (Sohini Sarkar)। ইন্ডাস্ট্রির এই সুন্দরী অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে গুঞ্জনের শেষ নেই। নতুন করে প্রেমে পড়ার খবর পাওয়া যাচ্ছে নায়িকার। অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কে বিচ্ছেদের পর বিনোদন ইন্ডাস্ট্রিরই আরেক পরিচিত মুখের সঙ্গে নাকি জড়িয়ে পড়েছে সোহিনীর মন। তিনি জনপ্রিয় সঙ্গীতশিল্পী শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly)। এই দুজনের চর্চিত সম্পর্ক নিয়েই গুঞ্জন অব্যাহত নেটপাড়ায়।

অতি সম্প্রতি ফেসবুকে সোহিনীর সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করে শোরগোল ফেলে দিয়েছিলেন শোভন। তারপরেই অবশ্য তড়িঘড়ি সে পোস্ট মুছে ফেলেন তিনি। কিন্তু ততক্ষণে সে পোস্টের স্ক্রিনশট ভাইরাল নেটপাড়ায়। বিষয়টা নিয়ে অবশ্য মুখে কুলুপ এঁটে রেখেছেন দুজনেই। কিন্তু গুঞ্জন স্তিমিত হওয়ার আগেই নতুন একটি ছবি শেয়ার করে ফের লাইমলাইট কেড়ে নিলেন সোহিনী। সংবাদ শিরোনাম থেকে অত সহজে নড়বেন না তিনি, এমনটাই যেন পণ করেছেন অভিনেত্রী।

সোহিনীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে উঁকি দিলেই এখন চোখে পড়বে সাম্প্রতিক শেয়ার করা একটি ছবি। এক গলা স্বচ্ছ জলে শরীর ডুবিয়ে বসে রয়েছেন অভিনেত্রী। তাঁর অঙ্গে জড়ানো এক টুকরো কালো কাপড়। তাঁর ফাঁক দিয়ে স্পষ্ট অন্তর্বাসের কালো স্ট্র্যাপ। ক্যাপশনে সোহিনী লিখেছেন, ‘তাঁকে খুব কাছে যেই পাই’। না, কারোর নাম পোস্টে উল্লেখ করেননি তিনি। কিন্তু নেটিজেনদের মতে, ইঙ্গিতটা শোভনের উদ্দেশেই করেছেন সোহিনী। অনেকে আবার রসিকতা করে লিখেছেন, প্রেমে তো হাবুডুবু খাওয়ার অবস্থা হয়েছে নায়িকার!

বৃহস্পতিবারেই শোভনের একটি সোশ্যাল মিডিয়া পোস্ট চাঞ্চল্য ছড়িয়েছিল। গায়কের কাঁধে মাথা রেখে দাঁড়িয়ে সোহিনী। অভিনেত্রীকে জড়িয়ে ধরে হাসিমুখে ছবি তুলেছেন শোভন। তিনটি ছবিতেই চোখে পড়ছে তাঁদের ঘনিষ্ঠতা। ক্যাপশনে শোভন লিখেছেন, ‘শেষ সবকিছু তোমার জন্য তোলা রইলো…’ তাঁদের ছবির পরিবেশ বলছে শহর থেকে দূরে কোথাও বেড়াতে গিয়েছেন দুজনে। যদিও জায়গার নাম খোলসা করেননি কেউই। কিন্তু ছবিগুলি শেয়ার করার কয়েক মুহূর্ত পরেই মুছে ফেলেন শোভন। যদিও ততক্ষণে যা বোঝার বোঝা হয়ে গিয়েছে নেটিজেনদের। দুয়ে দুয়ে চারও করে ফেলেছেন অনেকে। এবার শুধু মূল নায়ক নায়িকার নীরবতা ভাঙার পালা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই