whatsapp channel

Tiyasha Lepcha: টেকেনি বিয়ে, ভেঙেছে প্রেম, ভ্যালেন্টাইনস ডে তে কেমন প্রোপোজাল চাইলেন তিয়াশা!

টেলিভিশনের পর্দা ছাড়িয়ে এখন সোশ্যাল মিডিয়ারও অত্যন্ত পরিচিত মুখ হয়ে উঠেছেন অভিনেত্রী তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)। কৃষ্ণকলি সিরিয়ালের হাত ধরে জনপ্রিয়তার চূড়ায় ওঠেন তিনি। জি বাংলার এই ধারাবাহিকের প্রথম মুখ্য…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টেলিভিশনের পর্দা ছাড়িয়ে এখন সোশ্যাল মিডিয়ারও অত্যন্ত পরিচিত মুখ হয়ে উঠেছেন অভিনেত্রী তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)। কৃষ্ণকলি সিরিয়ালের হাত ধরে জনপ্রিয়তার চূড়ায় ওঠেন তিনি। জি বাংলার এই ধারাবাহিকের প্রথম মুখ্য চরিত্রে অভিনয় করেন তিয়াশা। আর প্রথম বারেই সাফল্য। দীর্ঘ চার বছর ধরে সম্প্রচারিত হওয়া কৃষ্ণকলি কাঙ্খিত সাফল্য এনে দিয়েছিল তিয়াশাকে।

Advertisements

তবে দ্বিতীয় সিরিয়াল তাঁকে হতাশ করে। একই জুটি নিয়ে ‘বাংলা মিডিয়াম’ শুরু হলেও দর্শকদের মনে ছাপ ফেলতে পারেনি। এদিকে ব্যক্তিগত জীবনেও প্রেমে ব্যর্থতার মুখ দেখেছেন তিয়াশা। কৃষ্ণকলি শেষ হওয়ার পর পরই তাঁর প্রথম বিয়েতে বিচ্ছেদ হয়। স্বামী সুবান রায়ের সঙ্গে বিচ্ছেদের পর তিনি প্রথমটা সিঙ্গেলই ছিলেন। কিন্তু বিগত কয়েক মাসে অভিনেতা সোহেল দত্তের সঙ্গে তাঁর প্রেম চর্চা তুঙ্গে ওঠে। কিন্তু বেশ কিছুদিন হল জানা গিয়েছে, ওই সম্পর্কটাও নাকি টেকেনি তিয়াশার।

Advertisements

Tiyasha Lepcha: টেকেনি বিয়ে, ভেঙেছে প্রেম, ভ্যালেন্টাইনস ডে তে কেমন প্রোপোজাল চাইলেন তিয়াশা!

Advertisements

সরস্বতী পুজো তথা ভ্যালেন্টাইনস ডে তে তবে কী করলেন তিয়াশা? কার সঙ্গে কাটালেন স্পেশ্যাল দিন? এদিন অভিনেত্রীকে পাওয়া গেল ধূসর রঙা পিওর সিল্ক শাড়ি, স্লিভলেস সাদা ব্লাউজ, কানে দুল হাতে ব্রেসলেট পরে। এই সাজেই একটি রিল ভিডিও বানিয়েছেন তিনি। সংবাদ মাধ্যমকে তিয়াশা বলেন, প্রেম সপ্তাহের সব দিনগুলিই তাঁর কাজে কাজেই কেটেছে। কোনো উপহারও পাননি। তবে তাঁর কাছে প্রতিটা দিনই ভ্যালেন্টাইনস ডে। সঙ্গে অভিনেত্রী এও জানান, তাঁকে কে প্রোপোজ করছে সেটা গুরুত্বপূর্ণ। তবে রোম্যান্টিক প্রোপোজাল পেতে তাঁর বেশ ভালোই লাগবে। এমন কখনো পাননি তিনি।

Advertisements

এর আগে তিয়াশা বলেছিলেন, দিদি নাম্বার ওয়ানে বিয়ের কথা বলেছিলেন ঠিকই। সঙ্গে এটাও জানিয়েছিলেন যে পাত্র পাননি এখনো। কেমন পাত্র লাগবে জানতে চাওয়া হলে সেটাও বলেছিলেন তিনি। নিজের পছন্দের ব্যাপারে তিয়াশা বলেন, তাঁকে খুব ভালোবাসতে হবে, যত্ন করতে হবে। তিনি খেতে ভালোবাসেন। তাই নানান জায়গায় খাওয়াতে নিয়ে যেতে হবে। এটুকুই তাঁর চাহিদা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই