Hoop Plus

প্রশংসা পেল শেষ ছবিতে সুশান্তের এই বিশেষ মুহূর্ত, ভাইরাল ভিডিও

সুশান্ত সিং রাজপুত এর শেষ অভিনীত ছবি দিল বেচারা সিনেমা রিলিজ করার পর সোশ্যাল মিডিয়া এই নিয়েই চর্চা করছেন নেটিজেন। ২৪ শে জুলাই এই সিনেমা রিলিজ হয়েছে ডিজনি প্লাস হটস্টারে। এই সিনেমার ডায়লগ এবং গানে এখনো মেতে রয়েছে নেটিজেন। এই সিনেমার ট্রেলার রিলিজ এরপর থেকেই হইচই লেগে আছে। সুশান্ত অনুরাগীরা ছাড়াও বহু মানুষ এই সিনেমার জন্য প্রতীক্ষায় বসে ছিলেন।

এই সিনেমার প্রতিটা ডায়লগ মানুষের মন এখনো টেনে রেখেছে। সুশান্ত সিং রাজপুতের সেই ঠোঁটের কোণে মিষ্টি হাসি এবং তার অভিনয় দর্শকদের এই সিনেমাটা বরাবরের মত মন কেড়েছে। এই সিনেমার ট্রেলার রিলিজ করার পর সেই ডায়লগ দর্শকের মনে আগে থেকেই জায়গা করে রেখেছিল। সুশান্তের এই উজ্জ্বল উপস্থিতি এবং এই সিনেমায় বহু মানুষের চোখের কোনে জল আনতে বাধ্য করেছেন।

এ সিনেমার শেষ ডায়লগ “সেরি, কিজি বাসু?” এই ডায়লগের পর সবারই চোখ থেকে দু এক ফোটা জল পড়েছে। এই ডায়লগের ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এছাড়াও প্রত্যেকটা ডায়লগ কিভাবে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

এই সিনেমার সুশান্তের চরিত্রের নাম ‘ম্যানি’ এবং সঞ্জনা সাংঘির চরিত্রের নাম ‘কিজি বাসু’। দুজনেই এই সিনেমায় ভালো অভিনয় করেছেন। রেটিং-এ সব সিনেমা থেকে বেশি এগিয়ে। দেখে নিন সেই ভিডিও।

 

View this post on Instagram

 

Literally that smile always make us emotional..Agree?😢

A post shared by Filmygyan Videos (@filmygyanvideos) on