whatsapp channel

Solanki Roy: টলিউডে আমার প্রতিদ্বন্দ্বী নেই: শোলাঙ্কি রায়

শোলাঙ্কি রায় (Solanki Roy)-এর আলাদা ফ্যান বেস রয়েছে। তিনি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ থেকে সরে যাওয়ার পরেই ধারাবাহিকের টিআরপি কমতে শুরু করেছে। পাশাপাশি রাহুল মুখোপাধ্যায় (Rahul Mukherjee) পরিচালিত ওয়েব…

Avatar

Nilanjana Pande

শোলাঙ্কি রায় (Solanki Roy)-এর আলাদা ফ্যান বেস রয়েছে। তিনি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ থেকে সরে যাওয়ার পরেই ধারাবাহিকের টিআরপি কমতে শুরু করেছে। পাশাপাশি রাহুল মুখোপাধ্যায় (Rahul Mukherjee) পরিচালিত ওয়েব সিরিজ ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’ থেকে সরে গিয়েছেন শোলাঙ্কি। পরিচালকের সাথে সমস্যার কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে আগামী 30 শে জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে শোলাঙ্কি অভিনীত ফিল্ম ‘শহরের উষ্ণতম দিনে’। দীর্ঘদিন পর আবারও এই ফিল্মে দেখা যাবে শোলাঙ্কির বিপরীতে বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)-কে।

‘শহরের উষ্ণতম দিনে’ অরিত্র সেন (Aritra Sen) প্রেমকে অন্য আঙ্গিকে তুলে ধরেছেন বলে মনে করেন শোলাঙ্কি। তাঁর মতে, প্রেমের অনুভূতি সকলের কাছে এক হলেও প্রকাশের ভঙ্গি আলাদা। তবে শোলাঙ্কির কাছে যখন এই ফিল্মের প্রস্তাব এসেছে, তখনও তিনি জানতেন না, এই ফিল্মে বিক্রম কাজ করছেন। কাহিনীর কিছুটা শুনেই প্রস্তাবে সায় দিয়েছিলেন শোলাঙ্কি। পরে তিনি জানতে পারেন, তাঁর বিপরীতে নায়কের চরিত্রে রয়েছেন বিক্রম। বিক্রমের সাথে কাজ শোলাঙ্কির কমফর্ট জোনের অন্যতম।

একবিংশ শতকে প্রেম বা বন্ধুত্বের ক্ষেত্রে যে চ্যালেঞ্জগুলি আসে, সেগুলি তুলে ধরা হয়েছে ‘শহরের উষ্ণতম দিনে’-তে। শোলাঙ্কি মনে করেন, এই ফিল্মটি সকলের ব্যক্তিগত অভিজ্ঞতা হতে চলেছে। শোলাঙ্কি জানালেন, দর্শকরা তাঁকে ও বিক্রমকে রোম‍্যান্টিক জুটি হিসাবে ভালোবাসা দিয়েছেন। বিক্রম ও শোলাঙ্কিও একসাথে সঠিক কাহিনী নিয়ে ফিরতে চেয়েছিলেন। তা পূরণ করেছে ‘শহরের উষ্ণতম দিনে’।

প্রতিযোগিতায় বিশ্বাস করেন না শোলাঙ্কি। তাঁর মতে, প্রত্যেক শিল্পীর জার্নি আলাদা। ফলে টলিউডে তাঁর কোনো কম্পিটিটর নেই বলে জানালেন শোলাঙ্কি।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

whatsapp logo