Hoop PlusTollywood

Mimi Chakraborty: রাজনীতি ছাড়ার পরেই অসুস্থতা, দুবাইতে বিশেষ চিকিৎসা করাচ্ছেন মিমি!

অসুস্থ অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। দুবাইতে বিশেষ চিকিৎসা করাচ্ছেন তিনি। অতি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন তিনি দুবাই থেকে। প্রতিটি ছবিতেই হাসিমুখে ধরা দিয়েছিলেন মিমি। এর মাঝেই জানা গেল, তিনি নাকি অসুস্থ। বিশেষ ধরণের চিকিৎসা করানোর খবর মিমি নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। কী হয়েছে তাঁর?

সম্প্রতি নিজের ইনস্টা স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন মিমি। সেখানে দুবাইয়ের এক হাসপাতালের পেশেন্ট রেজিস্ট্রেশন ফর্মের ছবি শেয়ার করেছেন তিনি। সঙ্গে মিমি লিখেছেন, ‘ইনটেন্স কাইরোপ্র্যাকটিক এক্সপিরিয়েন্স’। চিকিৎসা বিজ্ঞান বলছে, খুব কম সময়ে রোগ নিরাময়ে ব্যবহৃত হয় কাইরোপ্র্যাকটিক অ্যাডজাস্টমেন্ট থেরাপি (Chiropractic Adjustment Therapy)। স্নায়ুতন্ত্রের সমস্যা এবং পেশির স্কেলিটাল সিস্টেমের অস্ত্রোপচার ছাড়া চিকিৎসা হল কাইরোপ্র্যাকটিক। মেরুদণ্ড, ঘাড়, শরীরের বিভিন্ন জয়েন্ট, হাড়, তরুণাস্থি, টেন্ডন, লিগামেন্টের সমস্যায় চিকিৎসার জন্য এই থেরাপি ব্যবহৃত হয়।

মিমির ইনস্টাগ্রাম স্টোরি

মিমির রেজিস্ট্রেশন ফর্ম থেকে বোঝা যাচ্ছে, এই ধরণের কোনো সমস্যার জন্যই কাইরোপ্র্যাকটিক থেরাপির দ্বারস্থ হয়েছেন তিনি। তবে তাঁর ঠিক কী সমস্যা হয়েছে তা জানা যায়নি। ইদানিং দুবাই থেকে বেশ কিছু ছবি শেয়ার করছিলেন মিমি। শর্টস, ক্রপ টপে ক্যাজুয়াল পোশাকে মিমিকে দেখে মুগ্ধ হয়েছিলেন নেটিজেনরা। জানা গিয়েছে, একটি বিজ্ঞাপনের শুটিংয়ের জন্যই নাকি দুবাই গিয়েছিলেন মিমি।

ইতিমধ্যেই রাজনীতি থেকে সরে দাঁড়ানোর কথা জানিয়েছেন মিমি। সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেছেন, তিনি ভোটে দাঁড়াতে চান না। ইতিমধ্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করে সাংসদ পদ থেকে ইস্তফা দিতে চেয়েছেন। আপাতত অভিনয়েই মনোনিবেশ করেছেন মিমি। মিমির কথায়, তাঁর প্রথম পরিচয় তিনি একজন অভিনেত্রী। কাজের চাপও অনেকটাই বেড়েছে। ইতিমধ্যেই কলকাতায় আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘আলাপ’ ছবির শুটিং করেছেন মিমি। আগামীতে একটি বাংলাদেশি ছবির শুটিংও তিনি করবেন বলে জানা যাচ্ছে। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খান।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই