whatsapp channel

Bigg Boss: প্রতীকের গোপনাঙ্গে সটান লাথি! করণ কুন্দ্রাকে এক হাত নিলেন সারা আলি খান

চলতি বছর বিগ বসের ঘরে ঢোকার পর থেকেই বিতর্কের শিরোনামে করণ কুন্দ্রা (Karan Kundra)। প্রতীক সেজপাল (Pratik Sahajpal)-এর সঙ্গে প্রায়ই ঝামেলায় জড়ান করণ। কিন্তু সীমা ছাড়িয়ে গিয়েছিল যখন করণ প্রতীকের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

চলতি বছর বিগ বসের ঘরে ঢোকার পর থেকেই বিতর্কের শিরোনামে করণ কুন্দ্রা (Karan Kundra)। প্রতীক সেজপাল (Pratik Sahajpal)-এর সঙ্গে প্রায়ই ঝামেলায় জড়ান করণ। কিন্তু সীমা ছাড়িয়ে গিয়েছিল যখন করণ প্রতীকের যৌনাঙ্গে লাথি মারার চেষ্টা করেছিলেন। এই ঘটনা নিয়ে ‘উইকেন্ড কা ওয়ার’-এ শোয়ের সঞ্চালক সলমান খান (Salman Khan) তাঁকে তীব্র ভৎসর্না করে বলেন, প্রতীক কেন বারবার করণের লক্ষ্য। সলমান বলেন, সাহস থাকলে তাঁকে ছুঁড়ে ফেলে দেখাতে। এবার করণকে অপমান করলেন সারা আলি খান (Sara Ali Khan)।

Advertisements

প্রতীকের প্রতি করণের এই আচরণ অত্যন্ত গর্হিত। যৌনাঙ্গে লাথি মারার কারণে প্রতীকের স্থায়ী ক্ষতি হতে পারত অথবা হতে পারত প্রাণসংশয়। ফলে নেটিজেনদের একাংশ করণের মানসিকতা নিয়েও প্রশ্ন তুলেছেন। এবার নিজের আপকামিং ফিল্ম ‘আতরঙ্গী রে’-র প্রচারে বিগ বসের ঘরে এসেছিলেন সারা। তিনি করণকে ‘শোয়ের সবচেয়ে দুর্বল প্রতিযোগী’ বলেন। একটি সেলফি স্টিকে ক্যামেরা বসিয়ে বিগ বসের ঘরে প্রবেশ করেন সারা। এরপর তাঁর নির্দেশে কয়েকটি টাস্ক করেন প্রতিযোগীরা। তার মধ্যে একটি টাস্ক অনুযায়ী কোনও প্রশ্নের জবাব হিসাবে দুইজন প্রতিযোগীর মধ্যে একজনকে নির্বাচন করে কেক মাখাতে হবে।

Advertisements

এই খেলা চলাকালীন করণের পালা এলে সারা তাঁকে জিজ্ঞাসা করেন, বিগ বসের ঘরে কে ফাইনালে যাওয়ার উপযুক্ত, উমর রিয়াজ না তেজস্বী প্রকাশ! করণ উত্তর দেন, তেজস্বী ফাইনালে যাওয়ার উপযুক্ত। এরপর সারা জিজ্ঞাসা করেন, এই দুজনের মধ্যে কে দুর্বল প্রতিযোগী! করণ বলেন, দুজনেই দুর্বল প্রতিযোগী।

Advertisements

এই কথা শোনার পর সারা করণকে বলেন, তাঁর মনে হয়, করণই বিগ বসের ঘরের সবথেকে দুর্বল প্রতিযোগী। এই কারণে সবসময়ই করণ ‘সেফ’ খেলেন। ফলে তাঁর মুখে কেক মাখিয়ে দেওয়া উচিত।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

whatsapp logo
Advertisements
Avatar