Hoop PlusTollywood

পরনে আটপৌরে বেনারসী সিঁথিতে চওড়া সিঁদুর, ঋতাভরীর বধূবেশে ক্লিন বোল্ড নেটিজেনরা

ঋতাভরী (Ritabhari chakraborty) সম্প্রতি ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়া থেকে ডিগ্রি অর্জন করেছেন। নিজের উদ্যোগে একটি এনজিও-র সঙ্গে হাত মিলিয়ে করোনা পরিস্থিতির সময় মানুষকে ডিপ্রেশন থেকে মুক্ত করতে শুরু করেছেন বিনামুল‍্যে সাইকোলজিক‍্যাল কাউন্সেলিং।

ফিল্মে অভিনয় ছাড়াও নিজেকে গায়িকা হিসাবেও মেলে ধরেছেন ঋতাভরী। কয়েক মাস আগে মুক্তি পেয়েছে তাঁর প্রথম হিন্দি গানের অ্যালবাম ‘সাওন’। এছাড়াও নিজেকে এই মুহূর্তে ফিট রাখতে সাঁতার কাটা শুরু করেছেন তিনি। কিছুদিন আগে নেটদুনিয়ায় তাঁর একটি সুইমিং পুল ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি পোস্ট করে তিনি লিখেছেন, সারাদিন তিনি জলে সাঁতার কেটে এনজয় করতে পারেন।

শুট না থাকলে ঘর সাজাতে পছন্দ করেন ঋতাভরী। তাঁর বাড়ি গেলে দেখা যায় রকমারি পর্দার বাহার, মিনিয়েচারস ও সবুজের ছোঁয়া দেওয়া ইন্টিরিয়র ডেকর। অভিনেত্রী হিসাবে তাঁর দক্ষতা তিনি শুরুর দিন থেকে প্রমাণ করে আসছেন। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ তাঁর জীবনের একটি মাইলস্টোন। এই ফিল্মে মহিলা পুরোহিতের ভূমিকায় অভিনয় করেছেন ঋতাভরী। এই ফিল্মে একটি বার্তা মেলে ধরা হয়েছে, একটি মেয়ের রজঃস্বলা হওয়া কোনো ট্যাবু নয়।

সম্প্রতি ঋতাভরীকে দেখা গেল লাল রঙের বেনারসী পরে, সিঁথিতে সিঁদুর দিয়ে বধূবেশে। তবে অবশ্যই ইন্সটাগ্রাম রিলে। ঋতাভরী ‘আফ্রিন’ গানের একটি অংশকে রিলের ব্যাকগ্রাউন্ড সঙ হিসাবে ব্যবহার করেছেন। রিলে ঋতাভরীর পরনে রয়েছে সনাতন লাল বেনারসী, মাথায় টিকলি, গলায় ও কানে ভারী অলঙ্কার, সিঁথিতে সিঁদুর ও কপালে চন্দন এবং সিঁদুরের লাল টিপ। ঋতাভরীর চুলে জেল দিয়ে তাঁকে সদ্যস্নাতা লুক দেওয়া হয়েছে। আগেকার দিনের নববধূদের মতো ব্লাউজ ছাড়া আটপৌরে ধরনে শাড়ি পরানো হয়েছে। ঋতাভরীর এই ভিডিওটি ভাইরাল হলেও নেটিজেনদের একাংশ বলেছেন, বাংলা গানের সঙ্গে এই ভিডিওটি বানালে বেশি ভাল লাগতো। এই কথায় ঋতাভরী কোনো প্রতিক্রিয়া জানাননি।