whatsapp channel

মায়ের ৬০তম জন্মদিনে এইভাবে সারপ্রাইজ দিলেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল, ভাইরাল ছবি

মাত্র চার বছর বয়স থেকেই সঙ্গীতের তালিম নেওয়া শুরু করেন এই মেয়ে। তারপর ছয় বছর বয়সে তিনি শাস্ত্রীয় সঙ্গীতে নিজের আনুষ্ঠানিক শিক্ষা শুরু করেন। ষোল বছর বয়সে তিনি জিটিভির সা রে গা…

Avatar

HoopHaap Digital Media

মাত্র চার বছর বয়স থেকেই সঙ্গীতের তালিম নেওয়া শুরু করেন এই মেয়ে। তারপর ছয় বছর বয়সে তিনি শাস্ত্রীয় সঙ্গীতে নিজের আনুষ্ঠানিক শিক্ষা শুরু করেন। ষোল বছর বয়সে তিনি জিটিভির সা রে গা মা পা সঙ্গীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন এবং বিজয়ী হন। কার কথা বলছি বলুন তো? হ্যা ঠিক ধরেছেন বহরমপুরের বঙ্গ তনয়া কণ্ঠশিল্পী শ্রেয়া ঘোষাল। এই গানের অনুষ্ঠানে অংশগ্রহণের মধ্য দিয়ে নিজের গানের জন্য তিনি চলচ্চিত্র নির্মাতা সঞ্জয় লীলা ভন্সালীর মায়ের খুব প্রিয় ওঠেন। এই প্রতিযোগিতা জয়ের পর ২০০২ সালে সঞ্জয় লীল ভন্সালীর ‘দেবদাস’  চলচ্চিত্রে নেপথ্য কণ্ঠশিল্পী হিসেবে তার বলিউডে অভিষেক ঘটে। এ চলচ্চিত্রের গানগুলোতে কণ্ঠ দিয়ে তিনি শ্রেষ্ঠ নারী নেপথ্য কণ্ঠশিল্পী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ফিল্মফেয়ার পুরস্কার সহ একাধিক পুরষ্কার পান।

এরপর শ্রেয়ার গাওয়া গান মানেই সুপার ডুপার হিট। বাংলা, হিন্দী ছাড়া তামিল, মালায়াম অনেক ভাষার গান গাইতে তিনি জানেন। শএই বঙ্গতনয়া নিজের সুরেলা কণ্ঠ দিয়ে সারা বিশ্ব জয় করেছেন। এক দশক ধরে ডেটিং করার পর নিজের কলেজ জীবনের প্রেমিক ২০১৫ সালের ৫ই ফেব্রুয়ারি তার শৈশবের বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সাথে বাঙালি নিয়মে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। শিলাদিত্যর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন গায়িকা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল সেই ছবিও৷ শ্রেয়া জানিয়ে ছিলেন, বিয়ের পর তাঁর জীবন অন্য রঙে সেজে উঠেছে।

শ্রেয়া গয়িকার পাশাপাশি একজন আদর্শ স্ত্রী ও বটে।
বলিউড জুড়ে এখন খুশির মেজাজ। সদ্যই মা হয়েছেন অনুষ্কা শর্মা,করিনা কাপুর। এবার এই লিস্টে নাম লেখালেন গায়িকা। এবার বিয়ের ছয় বছরের মাথায় প্রথম সন্তানকে স্বাগত জানাতে তৈরি শ্রেয়া। হ্যাঁ খুব শীঘ্রই প্রথম সন্তানের মা হতে চলেছেন শ্রেয়া। শুধু তাই নয়, সন্তান হওয়ার আগেই তার নাম ঠিক ফেলেছেন তাঁরা। তাই জন্য নিজের বেবিবাম্পের সাথে মা হওয়ার সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন ভারতীয় সংগীত জগতের অন্যতম তারকা শ্রেয়া ঘোষাল।

শ্রেয়াই দেশের একমাত্র গায়িকা, যাঁর নামে একটা গোটা দিন উৎসর্গ করা হয়েছে, একে বলা হয় শ্রেয়া ঘোষাল ডে । তিনিই দেশের প্রথম গায়িকা যাঁর মোমের মূর্তি মাদাম তুসো মিউজিয়ামে রয়েছে। সম্প্রতি শ্রেয়া ৩৬ পেরিয়ে ৩৭ এ পা দিলেন। আর এই প্রেগনেন্সিতে পরিবারের সাথে বিশেষ করে জন্মদিন উদযাপন করলেন। আজ এই জনপ্রিয় গায়িকার রত্নগর্ভা মায়ের জন্মদিন। মায়ের ৬০ তম জন্মদিন রাত ১২ টার সময় কেক কেটে উদযাপন করলেন। এরপর অনুগামীরা শুভেচ্ছা জানালেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media