whatsapp channel

মুক্তির আগেই নতুন রেকর্ড সৃষ্টি করলো অভিনেতা ইয়াশের বিস্ফোরক KGF: Chapter 2

‘কেজিএফ-চ্যাপ্টার ওয়ান'-এর সুবাদে গোটা দেশে কন্নড় তারকা ইয়াশ - (রকি ভাই) এর জনপ্রিয়তা তুঙ্গে। পরিচালক প্রশান্ত নীলের ব্লকবাস্টার ছবি K.G.F চ্যাপ্টার ওয়ানে অ্যাংরি ইয়াংম্যান রকির ভূমিকায় সকলের নজর কেড়েছিলেন ইয়াশ।…

Avatar

HoopHaap Digital Media

‘কেজিএফ-চ্যাপ্টার ওয়ান’-এর সুবাদে গোটা দেশে কন্নড় তারকা ইয়াশ – (রকি ভাই) এর জনপ্রিয়তা তুঙ্গে। পরিচালক প্রশান্ত নীলের ব্লকবাস্টার ছবি K.G.F চ্যাপ্টার ওয়ানে অ্যাংরি ইয়াংম্যান রকির ভূমিকায় সকলের নজর কেড়েছিলেন ইয়াশ। এবার আবারও আসতে চলেছে K.G.F চ্যাপ্টার টু। মুক্তি পেয়েছে ছবির টিজার। কে.জি.এফ চ্যাপ্টার টু দেখতে মুখিয়ে রয়েছে সিনেমাপ্রেমীরা। ২০১৮ সালে এই সিনেমা বক্স অফিসে শাহ্‌রুখ খানের ‘জিরো’কে নাস্তানুবাদ করেছিলো।

উল্লেখ্য বিষয় এই সিনেমাতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে সঞ্জয় দত্তকে। এছাড়াও এই সিনেমার রয়েছেন রবিনা টান্ডন। এখানে তিনি প্রধানমন্ত্রী রামিকা সেনের চরিত্রে অভিনয় করবেন। সঞ্জয় দত্ত K.G.F চ্যাপ্টার ওয়ানে ছিলেন না কিন্তু K.G.F চ্যাপ্টার টুতে আধিরা এর চরিত্রে অভিনয় করার জন্য পরিচালক প্রশানথ্ নিল সঞ্জয় দত্ত কে সিলেক্ট করেছেন। প্রসঙ্গত KGF-২-র মাধ্যমেই দক্ষিণী ছবিতে ডেবিউড করতে চলেছেন সঞ্জয় দত্ত। এছাড়াও এই ছবির ডাবিং এর কাজ শেষ হয়েছে। হিন্দি, মালায়ালাম, তামিল এবং তেলেগু ভাষায় ডাব হয়েছে এই মুভি।

‘K.G.F চ্যাপ্টার ওয়ান’ ৬৬তম জাতীয় চলচ্চিত্র অ্যাওয়ার্ডে, এটি সেরা অ্যাকশন এবং সেরা স্পেশাল এফেক্টের জন্য ২ টি পুরষ্কার জিতেছে। প্রথম গল্পে “রকি” হিসাবে যশ এবং গরুড়া হিসাবে রামচন্দ্র রাজু অভিনয় করেন। এছাড়াও পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন অনন্ত নাগ চলচ্চিত্র বর্ণনা পাশাপাশি শ্রীনদি শেঠি, ভাসিষত এন সিমা, আয়্যাপ্পা পি শর্মা ও হরিশ রায়। সম্প্রতি মুক্তি পেয়েছে পার্ট টু এর টিজার। জোরকদমে চলছে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ, অভিনেতা যশ ব্যক্তিগতভাবে এই ছবির পোস্ট প্রোডাকশনের কাজ মনিটর করছেন। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২১ এর ২৩ অক্টোবর মুক্তি পাবে এই ছবি। নতুন টিজার মুক্তির সঙ্গে সঙ্গেই সৃষ্টি করেছে এক নতুন রেকর্ড, মাত্র ১৪ ঘন্টায় ইউটিউবে এর ভিউজ পেরিয়েছে প্রায় কুড়ি মিলিয়নেরও বেশি। দেখে নিন এই তুখোড় টিজার ‌।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media