BollywoodHoop Plus

Harsh-Bharti: অপেক্ষার অবসান, একরত্তি ছেলের মুখ দেখালেন হর্ষ-ভারতী, উচ্ছ্বসিত অনুরাগীরা

চলতি বছর সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে জন্ম হয়েছে ‘গোলা’-র। হ্যাঁ, এটাই আপাতত তার নাম। ভারত তথা এশিয়ার অন্যতম মহিলা কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh) ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiya)-র একমাত্র পুত্রসন্তান সে। অর্থাৎ স্টারকিড। কিন্তু ভারতী ও হর্ষ তাকে স্পটলাইটে রাখতে রাজি নন। তবু গোলার জন্মের আগে থেকেই পাপারাৎজিদের কৌতুহলের শেষ ছিল না। গোলার জন্মের পর তার বহু ভুয়ো ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। ভারতী ও হর্ষ ভারতীয় রীতি মেনে প্রথমদিকে গোলার মুখ সোশ্যাল মিডিয়ায় দেখাতে চাননি। গোলার ছবি শেয়ার করলেও বারবার তার মুখ ইমোজি দিয়ে ঢেকে দিয়েছেন তাঁরা। তবে এবার একটি ভিডিও তৈরি করে গোলার চেহারা সকলের সামনে নিয়ে এলেন তার মা-বাবা।

সোমবার ইউটিউবে ভিডিওটি শেয়ার করে গোলার মা ভারতী ও বাবা হর্ষ বলেন, অবশেষে গোলা সকলের সামনে এল। জানা গেল, গোলার ভালো নাম লক্ষ্য (Lakshya)। ভিডিওতে গোলার মুখদর্শন করিয়ে ভারতী ও হর্ষ তাঁদের অনুরাগীদের কাছে গোলার জন্য আশীর্বাদ প্রার্থনা করেছেন। ভিডিওর শুরুতে ভারতী, গোলার ঘরটি সকলকে ঘুরিয়ে দেখান। সেখানে চারিদিকে রাখা আছে গোলার বিভিন্ন খেলনা, ছোট্ট বিছানা।

এরপর ভিডিওতে গোলার মুখ সকলের সামনে নিয়ে এসে ভারতী ও হর্ষ জানান, সদ্য তাঁদের সন্তান তিন মাস পূর্ণ করেছে পৃথিবীর বুকে। ফলে এদিন কেক কেটে গোলার তিন মাসের জন্মদিন সেলিব্রেট করেছেন তাঁরা। ভারতী মজা করে বলেছেন, গোলা মায়ের আঁচল ধরা ছেলে হবে, এই ব্যাপারে তিনি নিশ্চিত।

গোলাকে তিন মাসের জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরাও। তাঁরা বলেছেন, গোলার চোখ দুটি হর্ষের মতো। কিন্তু মুখের আদল ভারতীর মতো। অনেকে বলেছেন, গোলা অত্যন্ত ভাগ্যবান, সে এত ভালো মা-বাবা পেয়েছে। এককথায় বলা যায়, তিন মাস বয়স থেকে গোলা শুরু করল তার সোশ্যাল মিডিয়া জার্নি।

whatsapp logo