whatsapp channel

করোনা আক্রান্ত অনামিকা সাহা, ভর্তি রয়েছেন হাসপাতালে, শরীরে বিপুল পরিমাণ অক্সিজেনের ঘাটতি

ফের টলিউডে খারাপ খবর। করোনা আক্রান্ত হলেন বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা সাহা। হাসপাতাল সূত্রে খবর, তার শরীরে বিপুল পরিমাণ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। ফুসফুসে ছড়িয়েছে ভারী মাত্রায় করোনা সংক্রমণ।এই মুহূর্তে এম…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ফের টলিউডে খারাপ খবর। করোনা আক্রান্ত হলেন বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা সাহা। হাসপাতাল সূত্রে খবর, তার শরীরে বিপুল পরিমাণ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। ফুসফুসে ছড়িয়েছে ভারী মাত্রায় করোনা সংক্রমণ।এই মুহূর্তে এম আর বাঙুর হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর।

Advertisements

এখনও পর্যন্ত তাকে ১৫ লিটার করে অক্সিজেন দেওয়া হচ্ছে।করোনা আক্রান্ত হয়ে দিন কয়েক আগেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি এবং নিজেই জানিয়েছিলেন তার অসুস্থতার কথা। কিন্তু বর্তমান অবস্থা তার আশঙ্কা জনক। ইতিমধ্যে তার অনুরাগীদের মনে চিন্তার ভাঁজ পড়েছে।

Advertisements

উল্লেখ্য, কিছুদিন আগেই দিদির হয়ে প্রচারে নেমেছিলেন অনামিকা সাহা। মদন মিত্রের সঙ্গে এবং মদন মিত্রের হয়ে প্রচার করেন তিনি। এদিকে মদন মিত্রের পাশাপাশি অনামিকা নিজেও অসুস্থ হলেন। যেহেতু তার বয়স হয়েছে, সেই জন্যেই করোনার থাবা তীব্র ভাবে পড়েছে।

Advertisements

প্রসঙ্গত, দিদি নং ওয়ান শোতে এসেছিলেন বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা সাহা। সেখানে এসেই তিনি বলেছিলেন বিষ বছরের করোনা কালে তিনি প্রায় ঘর বন্দী ছিলেন। তবে সব কিছুর মধ্যেও দিনে ৪০ টা করে পান খেতেন। অথচ আজ সেই মানুষ হাসপাতালে ধুঁকছেন করোনা সংক্রমণে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media