Hoop PlusTollywood

Krushal Ahuja: ব্যাক টু ব্যাক তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ ক্রুশল আহুজা!

ক্রুশল আহুজা (Krushal Ahuja) কেরিয়ার শুরু করেছিলেন বাংলা সিরিয়ালের মাধ্যমে। এরপর অভিনয় করেছেন হিন্দি সিরিয়াল ‘রিস্তোঁ কা মাঞ্ঝা’-য়। রবিন নাম্বিয়ার (Rabin Nambiar)-এর হাত ধরে টলিউডে বড় পর্দায় পা রেখেছেন তিনি। এই ফিল্মের নাম ‘ডিয়ার ডি’। পরিচালক হিসাবে রবিনেরও এটি প্রথম ফিল্ম। এই ফিল্মে ক্রুশলের বিপরীতে অভিনয় করছেন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) ও দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। কিন্তু এবার শোনা গেল সুরিন্দর ফিল্মসের আগামী প্রজেক্টে কাজ করতে চলেছেন ক্রুশল।

সুরিন্দর ফিল্মস এই মুহূর্তে সিরিয়াল প্রযোজনায় আগ্রহী নয়। বরং ফিল্মের কাজে মন দিয়েছে এই প্রযোজনা সংস্থা। শোনা যাচ্ছে, সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রাণে (Nispal Singh Rane) তাঁর আগামী তিনটি ফিল্মের জন্য চুক্তিবদ্ধ করিয়েছেন ক্রুশলকে। তবে রাণে কিন্তু এই ঘটনাকে রটনাই বলছেন। কিন্তু সত্যিই কি কোনো প্রযোজনা সংস্থাকে নিয়ে এত বড় রটনা হতে পারে? হয়তো ক্রুশল সুরিন্দর ফিল্মস প্রযোজিত ফিল্মের জন্য চুক্তিবদ্ধ হননি। কিন্তু কাস্টিং লিস্টে তাঁর নাম থাকার সম্ভাবনা রয়েছে। তবে যদিও কোনো কিছুই নিশ্চিত নয়।

অপরদিকে পরিচালক রাজীব কুমার বিশ্বাস (Rajib Kumar Biswas) ঘোষণা করেছেন, দীর্ঘ চার বছর পর সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় ফিল্ম পরিচালনা করতে চলেছেন তিনি। এই ফিল্মের চিত্রনাট্য লিখছেন এন.কে.সলিল (N.K.Salil)। তবে রাজীবও কোনোভাবেই নায়ক-নায়িকার নাম বলতে চাননি। এর অর্থ ফিল্মের নায়ক-নায়িকার কাস্টিং রয়েছে প্রি-প্রোডাকশন লেভেলে।

ক্রুশল নিজে অবশ্য এখনও এই ব্যাপারে মুখ খোলেননি। তবু যা রটে তার কিছু তো বটে! রবিন নাম্বিয়ার পরিচালিত ফিল্ম ‘ডিয়ার ডি’ প্রযোজনা করেছে এসকে মুভিজ।

whatsapp logo