whatsapp channel

Idhika Paul: ‘সিরিয়াল থেকে ফিল্মে গিয়ে খোলামেলা হয়েছে’, ট্রোলের মুখে ‘প্রিয়তমা’ ইধিকা

আচমকাই ইধিকা পাল (Idhika Paul) ট্রোল হতে শুরু করেছেন নেটদুনিয়ায়। শুরুটা হয়েছিল বাংলাদেশের বর্ষীয়ান অভিনেতা ডিপজল (Dipjol)-এর মন্তব্য ঘিরে। তিনি ইধিকার ছবি সম্পর্কে অশালীন মন্তব্য করে বলেছিলেন, অভিনেত্রী সবসময়ই খোলামেলা…

Avatar

Nilanjana Pande

আচমকাই ইধিকা পাল (Idhika Paul) ট্রোল হতে শুরু করেছেন নেটদুনিয়ায়। শুরুটা হয়েছিল বাংলাদেশের বর্ষীয়ান অভিনেতা ডিপজল (Dipjol)-এর মন্তব্য ঘিরে। তিনি ইধিকার ছবি সম্পর্কে অশালীন মন্তব্য করে বলেছিলেন, অভিনেত্রী সবসময়ই খোলামেলা পোশাক পরেন। উত্তরে ইধিকা জানিয়েছিলেন, এটি প্রত্যেকের নিজস্ব দৃষ্টিভঙ্গি। তবে তিনি সব ধরনের পোশাকেই সাবলীল। মূলতঃ কাজের প্রয়োজনেই ইধিকাকে বিভিন্ন ধরনের পোশাক পরতে হয়। কিন্তু আবারও সোশ্যাল মিডিয়ায় পোশাক সংক্রান্ত সমালোচনার সম্মুখীন হলেন ইধিকা।

কলকাতার নামী ফ্যাশন ফটোগ্রাফার তথাগত ঘোষ (Tathagata Ghosh) ইধিকার একটি ফটোশুট করেছিলেন। তাতে অভিনেত্রীর পরনে ছিল লাল রঙের লেহেঙ্গা-চোলি। চোলিটি কোল্ড শোল্ডার। চোলির নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে ইধিকার ক্লিভেজ সহ স্তনের অনেকখানি অংশ। এই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার পরেই নেটিজেনদের একাংশ ইধিকাকে তুলোধোনা করতে শুরু করেছেন। অনেকে লিখেছেন, ইধিকাকে তাঁরা ‘প্রিয়তমা’ হিসাবে দেখেন। তাঁকে এই পোশাকে কখনও দেখতে চাননি তাঁর অনুরাগীদের একাংশ। অনেকেই লিখেছেন, ইধিকার কাছ থেকে খোলামেলা পোশাকে ফটোশুট আশা করেননি তাঁরা। অনেকে লিখেছেন, খ্যাতি এসে যাওয়ার ফলে বদলে গিয়েছেন ইধিকা। অনেকের মতে, ইধিকার বাড়ির লোক তাঁর দিকে ঠিকমতো নজর রাখেন না।

নেটিজেনদের হাত থেকে রেহাই পাননি তথাগতও। তাঁকে কটাক্ষ করে অনেকেই লিখেছেন, তথাগতর ফটোশুটে সকলেই এই ধরনের পোশাক পরেন। কিন্তু খোলামেলা পোশাকে ইধিকাকে দেখতে ভালো লাগছে না। তিনি যেন নিজের আভিজাত্য বজায় রাখেন। অনেকে লিখেছেন, সিরিয়াল থেকে ফিল্মে গিয়ে খোলামেলা হয়েছেন ইধিকা। তবে ইধিকা নেতিবাচক মন্তব্য পাত্তা দিতে রাজি নন।

চলতি বছর বাংলাদেশে ঈদ-উল-আধা উপলক্ষ্যে রিলিজ করেছে ইধিকা অভিনীত ফিল্ম ‘প্রিয়তমা’। এই ফিল্মে ইধিকার বিপরীতে অভিনয় করেছেন শাকিব খান (Shakib Khan)। ওপার বাংলায় ‘প্রিয়তমা’ ব্লকবাস্টার হিট হলেও এপার বাংলায় এই ফিল্ম ছিল ফ্লপ। তবে ইধিকার কেরিয়ার এগিয়ে গিয়েছে। দেব (Dev) এর বিপরীতে একটি ফিল্মে তাঁর অভিনয়ের কথা চলছে।

 

View this post on Instagram

 

A post shared by Bong Genius (@bong_genius)

whatsapp logo