Monami Ghosh: হট চকোলেট আবহাওয়ায় কি পরলেন মনামী!

‘ডান্স ডান্স জুনিয়র’ শেষ হতেই ঘুরতে বেরিয়ে পড়েছেন মনামী ঘোষ (Monami Ghosh)। কিছুদিন আগেই নর্থ কোরিয়া ঘুরে এসেছেন তিনি। সেখান থেকে একাধিক ছবি ও ভিডিও ইন্সটাগ্রামে তাঁর অনুরাগীদের সাথে শেয়ার…

Nilanjana Pande

‘ডান্স ডান্স জুনিয়র’ শেষ হতেই ঘুরতে বেরিয়ে পড়েছেন মনামী ঘোষ (Monami Ghosh)। কিছুদিন আগেই নর্থ কোরিয়া ঘুরে এসেছেন তিনি। সেখান থেকে একাধিক ছবি ও ভিডিও ইন্সটাগ্রামে তাঁর অনুরাগীদের সাথে শেয়ার করেছেন মনামী। বিখ্যাত কোরিয়ান ব্যান্ড ট্রুপ বিটিএস-এর ফ্যান মনামী ঘুরে এসেছেন ওই ব্যান্ড ট্রুপের সদস্যের হোম টাউন-ও। পাশাপাশি নিজের হাতে রান্না করেছেন কোরিয়ান খাবার চিকেন গালবি উইথ র‌্যামেন। ঘুরে দেখেছেন নর্থ কোরিয়ার ভিন্টেজ গ্রাম। নর্থ কোরিয়া থেকে কলকাতায় ফিরেছিলেন মনামী। কিছুদিনের জন্য নিজের শহরে কাটিয়েই আবারও তিনি পাড়ি দিয়েছেন থাইল্যান্ড। বর্তমানে ফুকেতে রয়েছেন মনামী। তবে ইন্সটাগ্রামে অ্যাকটিভ থাকেন তিনি। 23 শে জুলাই, রবিবার মনামী শেয়ার করেছেন তাঁর অনেকগুলি ছবি।

মনামীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের ডেনিম ক্রপ টপ ও গাঢ় নীল রঙের ডেনিম কার্গো ট্রাউজার। কার্গো ট্রাউজার জুড়ে রয়েছে অনেকগুলি পকেট। টপটি স্লিভলেস। টপের সামনে রয়েছে সোনালি চেন। নিম্নাংশের কার্গোটি সামান্য লো-ওয়েস্ট। ফলে উন্মুক্ত রয়েছে মনামীর নাভি। এই পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন মনামী। লালচে গোলাপি রঙের আইশ‍্যাডো ও কালো রঙের আইলাইনারের টানে চোখকে করে তুলেছেন আকর্ষক। ঠোঁট রাঙিয়েছেন ফুশিয়া পিঙ্ক রঙের লিপস্টিকে। চিকবোনে ব্যবহার করেছেন হালকা গোলাপি ব্লাশার। চুলে বেঁধেছেন পনিটেল। পনিটেলের মাঝে কিছু অংশ নিয়ে কয়েকটি সরু বিনুনি করেছেন মনামী। তাতে বেঁধেছেন নীল ফিতে। গলায় পরেছেন অক্সিডাইজডের লেয়ারড নেকপিস। ডান হাতের আঙুলে রয়েছে অক্সিডাইজড আংটি। বাঁ হাতে রয়েছে সিলভার ব্যান্ডের রিস্টওয়াচ।

মনামীর সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের সাদা রঙের স্নিকার্স। ছবিগুলি শেয়ার করে মনামী লিখেছেন, হট চকোলেটের মতো আবহাওয়া। মনামীর ফ্যাশন সেন্সের প্রশংসা করেছেন তাঁর অনুরাগীদের একাংশ।

আগামী দিনে মনামীকে দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘পদাতিক’। কিংবদন্তী পরিচালক মৃণাল সেন (Mrinal Sen)-এর জীবনী অবলম্বনে তৈরি এই ফিল্মে মনামী অভিনয় করছেন গীতা সেন (Geeta Sen)-এর ভূমিকায়।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)