Hoop PlusTollywood

Koel Mallick: কোয়েলের কোন স্বভাবের জন্য আজও গর্বিত রঞ্জিত মল্লিক!

টলি-দুনিয়ায় জনপ্রিয় নায়িকাদের তালিকায় বিগত দশক ধরেই উল্লেখযোগ্য স্থান বজায় রেখেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallik)। দেব, জিৎ সহ একাধিক টলিউড মেগাস্টারের সঙ্গে পর্দায় জুটি বেঁধে দর্শকদের উপহার দিয়েছেন অভিনেত্রী। তবে অভিনয়ের পাশাপাশি ঘর, পরিবার, সংসার, সন্তানধারণ সবটা করেছেন তিনি। বয়স দেখতে দেখতে পেরিয়েছে ৪০-এর গন্ডি। তবে বয়সের ছাপকে বুড়ো আঙুল দেখিয়ে যেন এখনো একইভাবে নিজের ‘গ্ল্যামারাস’ অবয়ব ধরে রাখতে সক্ষম হয়েছেন রঞ্জিত মল্লিকের কন্যা। আর সেই কারণেই সংবাদমাধ্যমের ‘পেজ-থ্রি’-তে প্রায়শই জায়গা করে নেন অভিনেত্রী।

এখন পর্দার সঙ্গে ততটা যুক্ত নন অভিনেত্রী। যেই কারণে এখন প্রায়ই চর্চায় উঠে আসে তার ব্যক্তিগত জীবনের নানা বিষয়। অনেকের মনেই হয়তো প্রশ্ন আসে যে বাস্তবিক জীবনে ঠিক কেমন পর্দার কোয়েল? কেমন সম্পর্ক তিনি বজায় রাখেন পরিবারের সঙ্গে? বিয়ের পর বাপেরবাড়ির সঙ্গেই বা কতটা নিজেকে সংযুক্ত রাখেন তিনি। এবার অভিনেত্রীর জন্মদিনের তোড়জোড়ের মাঝেই সেসব প্রশ্নের উত্তর দিলেন তার পিতা অভিনেতা রঞ্জিত মল্লিক। তিনি মেয়ের সম্পর্কে বলতে গিয়ে বলেন, “যদিও আমরা আলাদা থাকি। কিন্তু মানসিক ভাবে এখনও আমরা যৌথ পরিবারেরই অংশ।” এছাড়াও তিনি বলেন, “কোয়েলের যে ‘গুড গার্ল’ পরিচিতি, তা আদতে সত্যি। কোয়েল সত্যিই খুব ভাল মেয়ে। ছোট থেকেই ও খুব বাধ্য। বন্ধুবান্ধব, কাছের মানুষদের প্রতি খুবই সহানুভূতিশীল। সকলের জন্য ও ভাবে। তাঁদের কথা শোনে মন দিয়ে। তাই জন্যই বেশি ভাল লাগে।”

এছাড়াও শুক্রবার কোয়েলের জন্মদিন। আর এই নিয়ে তার বনেদি বাপের বাড়িতে আয়োজনের শেষ ছিল না। এই প্রসঙ্গে বলতে গিয়ে রঞ্জিত মল্লিক বলেন, “কোয়েলের ছোটবেলায় তো ভবানীপুরের বাড়িতে বড় করে জন্মদিন উদ্‌যাপন করা হত। সবাই আসত। জমিয়ে খাওয়াদাওয়া হত। সময়ের সঙ্গে সঙ্গে জন্মদিনটা এখন অনেকটা ছোট হয়ে গিয়েছে। তবে কোয়েলের ভক্তদের উদ্দীপনা দেখে আমাদের বেশ ভাল লাগে।”

কিন্তু মেয়েকে কি উপহার দিলেন তিনি জন্মদিনে? এই প্রশ্ন করা হলে বর্ষীয়ান টলি অভিনেতা রঞ্জিত মল্লিক বলেন, “আমাদের আশীর্বাদই কোয়েলের কাছে সবচেয়ে বড় উপহার। তবে কোনও জন্মদিনে শাড়ি বা কখনও গয়না, সে সব উপহার তো দেওয়া হয়েই থাকে।”

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা