whatsapp channel

Subhashree Ganguly: গান শুনিয়ে ইউভনকে ঘুম পাড়াচ্ছেন মা-শুভশ্রী! দেখুন এই মিষ্টি ভিডিও

টলিউডের অন্যতম সুন্দরী ও জনপ্রিয় নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। নানা চরিত্রে অভিনয় করে তিনি মন জয় করেন দর্শকদের। তবে শুধু অভিনয় নয়, ঘরকন্না করতেও বেশ সিদ্ধহস্তা অভিনেত্রী। এর পরিচয়…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

টলিউডের অন্যতম সুন্দরী ও জনপ্রিয় নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। নানা চরিত্রে অভিনয় করে তিনি মন জয় করেন দর্শকদের। তবে শুধু অভিনয় নয়, ঘরকন্না করতেও বেশ সিদ্ধহস্তা অভিনেত্রী। এর পরিচয় আগেও মিলেছে বেশ কয়েকবার। স্বামীর সঙ্গে রান্নাঘরে দাঁড়িয়ে খুন্তি নাড়া থেকে করে ছেলে ইউভানকে নিয়ে বেড়াতে যাওয়া, তার সারাদিনের যত্ন পরিচর্যা করা- সবটাই একাহাতে সামলান অভিনেত্রী। বাস্তবিক জীবনেও তিনি এক সফল ‘পরিণীতা’।

সম্প্রতি এমনই একটি ভিডিও পোস্ট করে ভক্তদের মন জয় করলেন রাজ-ঘরণী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে নতুন বছরের চতুর্থ দিনেই এই ভিডিও পোস্ট করেন তিনি। ভিডিওতে কিন্তু অভিনেত্রী শুভশ্রীকে দেখা যায়নি, দেখা গেছে মা শুভশ্রীকে। ভিডিওতে দেখা যাচ্ছে, ছেলে ইউভনকে নিয়ে বাড়ির সামনে খোলা বাগানে দোলনায় শুয়ে দুলছেন দুজনে। দুলছেন বললে ভুল হবে, ছেলেকে ঘুম পাড়াচ্ছেন এই সেলেব মা। আর গান গাইছেন একদম পুরানো দিনের মায়েদের মতোই। নিজের গলায় গাইছেন ‘বুলবুল পাখি ময়না টিয়ে’ গানটি। মায়ের গলায় গান শুনে মায়ের কোল ঘেঁষে দিব্যি ঘুমোচ্ছে ছোট্ট ইউভান। ভিডিওতে শুভশ্রী ডেনিম জিন্সের সঙ্গে কালো টিশার্ট পরে আছেন। অন্যদিকে ইউভনের পরনে কালো প্যান্টের সঙ্গে আকাশি গেঞ্জি। তার হাতে রয়েছে একটি খেলনা সাইকেল। সেটিকে ধরে সে ঘুমিয়ে মায়ের কোলে।

মা ও ছেলের এই ভিডিও বেশ মন জয় করেছে দর্শকদের। কমেন্ট বক্সে দেখা গেছে সেই ঝলক। অনেকেই ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন মা ও ছেলের এই মিষ্টি মুহূর্তকে। অনেকেই আবার এই ভিডিও দেখে মনে করেছেন নিজেদের শৈশব। কেউ লিখেছেন, ‘এটা সত্যিই অসাধারণ। আপনাকে স্যালুট কারণ আপনি আপনার সন্তানকে একটি দারুন শিক্ষা দিচ্ছেন’; একজন আবার লিখেছেন, ‘এখন সব স্টারকিডরা পরিচারিকার কাছেই মানুষ হয়। তবে এটা দেখে বেশ ভালো লাগলো যে শিশুটি মায়ের কাছাকাছি থাকে’; অন্যজন লিখেছেন, ‘এটাই আজ ইনস্টাগ্রামের সেরা ভিডিও’।

প্রসঙ্গত, বাস্তবিক জীবনে অন্যান্য নায়িকাদের থেকে একটু বেশিই জীবন্ত রাজ-ঘরণী। নিজের সন্তানের যত্নে একটুও খামতি রাখতে নারাজ তিনি। তাই সময় পেলেই ছুটির দিনে ছেলেকে নিয়ে কখনো বেরিয়ে পড়েন চিড়িয়াখানা দেখতে। কখনো আবার গ্রামের স্বাদ নিতে ছুটে যান হালিশহরের বাড়িতে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা