whatsapp channel

কাজল আগরওয়ালের বিয়ের লেহেঙ্গা তৈরি করতে কদিন সময় লেগেছে! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

বলিউডে এখন বিয়ে মরশুম। গত শুক্রবার সাত-পাকে আবদ্ধ হয়েছিলেন 'সিংঘম' অভিনেত্রী কাজল আগরওয়াল৷ প্রেম করছিলেন অনেক দিন ধরেই। অবশেষে প্রেমিক গৌতম কিচলুর সাথে অগ্নিসাক্ষী করে বিয়ে করলেন। গৌতম একজন নামী…

Avatar

HoopHaap Digital Media

বলিউডে এখন বিয়ে মরশুম। গত শুক্রবার সাত-পাকে আবদ্ধ হয়েছিলেন ‘সিংঘম’ অভিনেত্রী কাজল আগরওয়াল৷ প্রেম করছিলেন অনেক দিন ধরেই। অবশেষে প্রেমিক গৌতম কিচলুর সাথে অগ্নিসাক্ষী করে বিয়ে করলেন। গৌতম একজন নামী ইন্টিরিয়র ডিজাইনার ও ব্যবসায়ী। শুক্রবার সন্ধ্যায় বিয়ের প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা হু হু করে ভাইরাল হয়। শোনা যায় প্রেমিকের সাথে পাঞ্জাবি ও দক্ষিণী উভয় রীতি মেনেই নিজেদের গাঁটছাড়া বেঁধেছেন।

গত শুক্রবার বিয়ের দিনে নতুন কনে দেখতে অপরুপ সুন্দরী লাগছিল। পরনে লাল-সোনালি রঙের লেহেঙ্গা-চোলি আর মাথায় সোনার মাথাপট্টি। হাতে চূড়া। কাজলের পোশাকের সঙ্গে তাল মানিয়ে অফ-হোটাইট রঙের শেরওয়ানিতে সেজেছিলেন বয়ফ্রেন্ড গৌতম কিচলু। কাজলের স্বপ্নের এই সুন্দর লাল লেহেঙ্গা ডিজাইন করেছেন ডিজাইনার অনামিকা খান্না। কাজল একটি সংবাদমাধ্যমে জানান,এটি তৈরি করতে লেগেছে প্রায় ১ মাস। এতে সূক্ষ জরির ফুলের এমব্রয়ডারি আছে। যা তৈরী করতে ২০ জন কারিগর লেগেছে।

বিয়ের লেহেঙ্গা নায়িকার এতটাই পছন্দ হয়েছে, তাই বিয়ের লেহেঙ্গা ডিজাইন করার জন্য অনামিকা খান্নাকে বিশেষভাবে ধন্যবাদ জানাতে ভোলেননি কাজল। তিনি সোশ্যাল মিডিয়াতে অনামিকাকে উদ্দেশ্য করে লিখলেন,”ধন্যবাদ প্রিয়তমা। এই পোশাকটি ডিজাইন করতে যে সূক্ষ ছোট ছোট কাজগুলি করেছ, সেগুলি সবই পছন্দ হয়েছে। এটা তৈরি করতে তুমি যে পরিশ্রম করেছ, সে সমস্ত কিছুর জন্যই তোমায় ধন্যবাদ”।

রবিবার প্রকাশ্যে এসেছে অভিনেত্রী কাজল-গৌতম কিচলু রিসেপশন পার্টির কিছু ছবি। যেখানে অভিনেত্রীকে একটি এমব্রয়ডারি করা সোনালি রঙের ভারী লেহেঙ্গা, আর গলায় সোনার চোকার এবং হাতে চূড়া পরে থাকতে দেখা যাচ্ছে। আর গৌতমও কালো শার্ট ও প্যান্টের সঙ্গে ব্লেজার পরে থাকতে দেখা যাচ্ছে। রিসেপশানে দুজনে বেশ খুশির মেজাজে পার্টি এনজয় করলেন।

সম্প্রতি মাস পাঁচেক আগেই এই যুগলের এনগেজমেন্ট হয়ে গিয়েছে, তাও অজানা ছিল সকলের। বাগদানের দিন সেরিমনির কয়েকটি ছবি পোস্ট করেছেন নায়িকা । মনীশ মালহোত্রার ব্রাইট ইয়েলো রঙের সিফন-জারদৌসি শাড়িতে সেজেছিলেন কাজল । গৌতম পরেছিলেন ক্রিম রঙা শেরওয়ানি । দু’জনের মুখেই ছিল ম্যাচিং মাস্ক। এনগেজমেন্টের ফোটোসেশনে কাজল আর গৌতমকে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media