whatsapp channel

আঙ্গুলে জ্বলজ্বল করছে হীরের আংটি, চুপিসারে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী মৌনি রায়!

বাংলার তনয়া মৌনি রায় পড়াশোনা শেষে ২০০৭ সালে স্টার প্লাসের ধারাবাহিক "কিউকী সাস ভি কাভি বাহু থি " র মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন মৌনি। দীর্ঘ দিন ধরে হিন্দি সিরিয়ালে…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

Advertisements
Advertisements

বাংলার তনয়া মৌনি রায় পড়াশোনা শেষে ২০০৭ সালে স্টার প্লাসের ধারাবাহিক “কিউকী সাস ভি কাভি বাহু থি ” র মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন মৌনি। দীর্ঘ দিন ধরে হিন্দি সিরিয়ালে নিজের দক্ষতায় অভিনয় করে গেছেন একের পর এক হিট সিরিয়াল। নাগিন সিরিয়ালের মাধ্যমে সবচেয়ে বেশী জনপ্রিয় হন মৌনি রায়। তারপর নিজের নাচ আর অভিনয়ের দক্ষতায় ছোট পর্দা থেকে বড় পর্দায় প্রবেশ মৌনি রায়ের। প্রথমেই অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে ‘গোল্ড’ সিনেমায় অভিনয় করেছেন। তারপর কে.জি.এফ আর মেড ইন চায়নায় দুর্ধষ অভিনয়ের জন্য মৌনি বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছেন।

Advertisements

অভিনয় আর নাচের পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী । যখনই ফাঁক পান ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের পোজ দিয়ে ছবি পোস্ট করেন। সবসময়ে ফুরফুরে মেজাজে থাকতে পছন্দ করেন মৌনি। খাওয়া-দাওয়া, নাচ, নতুন পোশাক সব কিছুরই ছবি ফ্যানদের সাথে শেয়ার করতে ভোলেননা। সম্প্রতি মৌনি রায়ের একটি পোস্টে তোলপাড় নেটদুনিয়া। তিনি কি চুপিচুপি বাগদান সারলেন নাকি। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করা পোস্টে দেখা যাচ্ছে হিরের আংটি পরে রয়েছেন তিনি ৷ মৌনির রিং ফিঙ্গারে শোভা পাচ্ছে অসাধারণ ওই হিরের আংটিটি । আর এর থেকেই শুরু হয়েছে ঘোড় জল্পনা। এই নিয়ে কমেন্ট সেকশনে সেলেবরাও প্রশ্ন করতে থাকেন অভিনেত্রী কে।

Advertisements

এই পোস্টের সাথে সাথে প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার স্ত্রী ওয়ার্দা খান নাদিয়াদওয়ালা তো কমেন্ট করলেন, ‘‘ কী ? তুমি কি এনগেজমেন্টের খবর ঘোষণা করে দিলে নাকি ! ’এছাড়া অন্যান্য অভিনেতা অভিনেত্রীরা লিখেছেন, ‘‘ আমরা তো ভাবলাম তুমি তোমার এনগেজমেন্টের ঘোষণা করে ফেললে ! ’আসলে তিনি বাগনান সাড়েননি। ছবির শেষে নিজেই ক্যাপশনে লিখলেন,, ”বিশ্বাস করা যাচ্ছে না, অবশেষে ভারতে এমন একটি ব্র্যান্ড এসেছে, যারা শুধুমাত্র বাগনানের আংটি ই তৈরি করে। ওদের কালেকশন আমার বেশ ভালো লেগেছে আপনারাও দেখতে পারেন। পাশাপাশি মৌনি রায় আরও লিখেলেন, ”আপনি এখন ভার্চুয়াল অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারেন এবং আপনার আংটির নকশাটিও নিজের পছন্দ মত বানাতে পারেন। ওখানকার অভিজ্ঞতা সম্পন্ন লোকজন আপনাকে বাগদানের আংটিটি বেছে নেওয়ার জন্য পরামর্শ দেবেন।”

Advertisements

সম্প্রতি পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের পরিচালিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এ দেখা মিলতে চলেছে সুন্দরী মৌনি রায়ের। বলিটাউনের অলিতে গলিতে কান পাতলেই এখন শোনা যাচ্ছে ইদানীং পরিচালক অয়নের সঙ্গেই নাকি তিনি প্রেম করছেন। আর দুজনেই বাঙালি আর তাই তাদের প্রেমের রসায়নও বেশ জমেছে বক্তব্য নেটিজেনদের৷ কিছুদিন আগে অয়ন মুখোপাধ্যায়ের জন্মদিনে মৌনি রায়ের পোস্ট থেকেই বোঝা যায় প্রেম করছে দুজনে। পোস্টে মৌনি অয়নকে বেস্ট বয়ফ্রেন্ডের তকমা দিয়েছেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media