whatsapp channel

Srabanti-Roshan: শ্রাবন্তীকে ‘কুৎসিত মন’ বলে কটাক্ষ রোশনের!

শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) ও তাঁর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh) গত বছরের মাঝামাঝি থেকে আলাদা থাকতে শুরু করেছিলেন। এমনকি ইন্সটাগ্রামেও দুজন দুজনকে আনফলো করেছিলেন। এরপর থেকেই রোশন বারবার…

Avatar

HoopHaap Digital Media

শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) ও তাঁর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh) গত বছরের মাঝামাঝি থেকে আলাদা থাকতে শুরু করেছিলেন। এমনকি ইন্সটাগ্রামেও দুজন দুজনকে আনফলো করেছিলেন। এরপর থেকেই রোশন বারবার শ্রাবন্তীকে কটাক্ষ করলেও তিনি তাতে কোনো প্রতিক্রিয়া জানাননি। এর মধ্যেই শ্রাবন্তী ও অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nagchowdhury)-কে নিয়ে শুরু হয়েছে প্রেমের গুঞ্জন। এই প্রসঙ্গে রোশন বলেছিলেন, তিনি স্পেস দিয়েছিলেন। কিন্তু সেই স্পেস দিয়ে অন্য কেউ ঢুকে পড়বে তা তিনি ভাবেননি।

সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করে রোশন লিখেছেন, কুৎসিত হৃদয়ের থেকে কুৎসিত মুখ অনেক সুন্দর। অপরদিকে শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদের পর রোশনের ফ্যান পেজ খুলেছেন তাঁর একদল অনুরাগী। কিন্তু রোশন তাঁদের চেনেন না। কিন্তু তিনি মনে করেন, কারও নামে যদি ফ্যান পেজ খোলা হয়, তা অন্যায় নয়। সেই ফ্যান পেজের বায়োতে লেখা আছে, রোশন একটি মিষ্টি ছেলে যিনি বডি বিল্ডিং করতে ভালোবাসেন। কেউ ইচ্ছা হলে তাঁকে জয়েন্ট করতে পারেন।

2019 সালে অমৃতসরে বিয়ে হয়েছিল শ্রাবন্তী ও রোশনের। এটি শ্রাবন্তীর তৃতীয় বিয়ে। এর আগে শ্রাবন্তীর সঙ্গে পরিচালক রাজীব বিশ্বাস (Rajib Biswas)-এর বিয়ে হয়েছিল। তাঁদের একমাত্র পুত্রসন্তান অভিমন‍্যু (Abhimanyu)। কিন্তু রাজীবের সঙ্গে দীর্ঘদিনের বিবাহিত জীবনে ইতি টানেন শ্রাবন্তী। এরপর তিনি বিয়ে করেন মডেল কৃষ্ণ বিরাজ (Krishna Viraj)-কে। কিন্তু এক বছর কাটতে না কাটতেই তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর শ্রাবন্তীর সঙ্গে আলাপ হয় রোশনের। ধীরে ধীরে তাঁদের প্রেম দানা বাঁধে ও বিয়ে করেন তাঁরা।

কিন্তু 2020 সালের মাঝামাঝি তাঁদের সম্পর্কে চিড় ধরে। এরপর শ্রাবন্তীর বাইপাসের ধারে তাঁর ফ্ল্যাটে অভিমন‍্যুর সাথে থাকতে শুরু করেন। ওই একই আবাসনে থাকেন অভিরূপ। শ্রাবন্তী জানিয়েছেন, অভিরূপ সিঙ্গল ও তিনি সেপারেটেড বলেই তাঁদের দুজনকে নিয়ে লিঙ্ক-আপ করা হয়েছে।

এদিকে বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার জন্য মামলা দায়ের করেছেন রোশন। কিন্তু শ্রাবন্তী জানিয়েছেন, তিনি রোশনের সঙ্গে থাকতে চান না। তিনি বিবাহ বিচ্ছেদ চান।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media