Advertisements

মাস গেলেই ইনকাম লক্ষ লক্ষ টাকা, বর্তমানে সিরিয়ালের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত নায়িকা কে জানেন!

Nirajana Nag

Nirajana Nag

Follow

একটা সময় ছিল যখন বড়পর্দার অভিনেত্রীদের রমরমা ছিল দর্শক মহলে বেশি। কিন্তু এখন সময় বদলেছে। গুরুত্ব পেতে শুরু করেছে টেলিভিশন (Television Actress)। বিশেষ করে করোনা কালের পর থেকে দৈনন্দিন বিনোদনের প্রয়োজনীয়তা আরো বেশি করে অনুভব করতে শুরু করেছে মানুষ। সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়তে শুরু করেছে সিরিয়ালের খ্যাতি। আর দর্শক মহলে জনপ্রিয় হতে শুরু করেছেন ধারাবাহিকের নায়িকারা।

বর্তমানে ছোটপর্দায় প্রথম সারিতে তরুণ প্রজন্মের যে নায়িকারা রয়েছেন তাঁরা হলেন অঙ্কিতা মল্লিক, পল্লবী শর্মা, মানালি মনীষা দে এর মতো অভিনেত্রীরা। তেমনি অপরাজিতা আঢ্যর মতো অভিনেত্রীরাও কিন্তু পিছিয়ে নেই। জনপ্রিয়তার নিরিখে তাঁরা দিব্যি টক্কর দিচ্ছেন নতুন প্রজন্মকে। এই অভিনেত্রীদের নিয়ে দর্শকদের অনেকেরই যে প্রশ্নটি থাকে সেটি হল, সিরিয়ালে অভিনয় করে কেমন পারিশ্রমিক পান তাঁরা? টিআরপির সঙ্গে পাল্লা দিয়ে কত ইনকাম হয় কোন অভিনেত্রীর?

অপরাজিতা আঢ্য– টলিউড ইন্ডাস্ট্রির একজন খ্যাতনামা অভিনেত্রী অপরাজিতা। দীর্ঘ ২৬ বছরের অভিজ্ঞতাসম্পন্ন এই অভিনেত্রী ছোটপর্দার পাশাপাশি কাজ করেছেন বড়পর্দাতেও। এতদিন স্টার জলসায় ‘জল থই থই ভালোবাসা’ সিরিয়ালে অভিনয় করছিলেন অপরাজিতা। সদ্য শেষ হয়েছে সেই ধারাবাহিক। সূত্রের খবর বলছে, সিরিয়ালে প্রতি পর্বের জন্য আনুমানিক ৪৫ হাজার টাকা করে পারিশ্রমিক পান অপরাজিতা।

তৃণা সাহা– ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীদের কথা উঠলে তৃণা সাহার নাম না করলেই নয়। বহু বছর ধরেই ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। বিশেষ করে তাঁর ‘খড়কুটো’ সিরিয়ালটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। তাঁর পরবর্তী সিরিয়ালটি তেমন জনপ্রিয়তা না পেলেও ‘লাভ বিয়ে আজকাল’ সিরিয়ালে মাঝপথে এন্ট্রি নিয়েও বেশ চর্চায় উঠে আসেন তিনি। খবর বলছে, তৃণা যখন কেরিয়ার শুরু করেছিলেন তখন নাকি প্রায় ১৪-১৫ হাজার টাকা পারিশ্রমিক পেতেন। তবে এখন স্বাভাবিক ভাবেই অনেকটা বেড়েছে পারিশ্রমিকের অঙ্ক।

পল্লবী শর্মা– বর্তমানে বাংলা সেরা সিরিয়ালের অভিনেত্রী তিনি। জনপ্রিয়তা তুঙ্গে। দত্ত বাড়ির বউমা পর্যায়ে সকলের ঘরের মেয়ে হয়ে উঠেছেন। এর আগে ‘কে আপন কে পর’ সিরিয়ালেও আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। শোনা যায়, ওই সিরিয়ালে অভিনয়ের সময় প্রায় ২০,০০০ টাকা পারিশ্রমিক ছিল পল্লবীর। তবে এখন প্রায় ১ লক্ষ ৭০ হাজার টাকা পারিশ্রমিক পান তিনি।

শোলাঙ্কি রায়– দীর্ঘদিন অভিনয় জগতে থাকলেও ‘গাঁটছড়া’র খড়ি রূপে বিশেষ স্বীকৃতি পেয়েছেন শোলাঙ্কি। শুধু ছোটপর্দায় নয়, সিনেমা, সিরিজেও তাঁর অবাধ যাতায়াত। এখন সিরিয়ালে আর তেমন দেখা না গেলেও ওয়েব সিরিজে মন দিয়েছেন শোলাঙ্কি। সূত্রের খবর মানলে, গাঁটছড়া করার সময় মাসে প্রায় ৩ লক্ষ ৬০ হাজার টাকা পারিশ্রমিক পেতেন তিনি।

মানালি মনীষা দে– টেলি পাড়ার আরেক জনপ্রিয় অভিনেত্রী হলেন মানালি মনীষা দে। ‘বউ কথা কও’ সিরিয়ালের হাত ধরে অভিনয় জগতে পা রাখেন তিনি। ছোটপর্দার পাশাপাশি অভিনয় করেছেন সিনেমাতেও। কিছুদিন আগে পর্যন্তও দর্শকদের কাছে তাঁর পরিচয় ছিল ‘কার কাছে কই মনের কথা’র শিমুল হিসেবে। যথেষ্ট অভিজ্ঞাসম্পন্ন অভিনেত্রী মানালি। সূত্রের খবর মানলে, অভিনেত্রীর মাসিক আয় প্রায় ২ লক্ষেরও বেশি।

অঙ্কিতা মল্লিক– যারা সিরিয়াল প্রেমী তারা ‘জগদ্ধাত্রী’র জনপ্রিয়তার কথা তো অবশ্যই জানেন। জগদ্ধাত্রী ওরফে জ্যাস স্যান্যাল হয়ে গোটা বাংলার দর্শকদের মন জয় করেছেন অঙ্কিতা মল্লিক। অভিনয়ে কিন্তু তিনিও নবাগতা। অবাক করা বিষয় হল, সিরিয়ালের শুরুতে মাসে প্রায় ৭০,০০০ টাকা পারিশ্রমিক পেতেন তিনি। তবে শোনা যায়, এখন মাস গেলে অভিনয় করেই প্রায় ৩ লক্ষের কাছাকাছি টাকা রোজগার করেন অঙ্কিতা!

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow