whatsapp channel

চাষ করতে গিয়ে নাকানি-চোবানি, কাদা মাখা গায়ে ছবি পোস্ট সালমান খানের

বলিউডের ভাইজান অর্থাৎ সালমান খান লকডাউন এর মধ্যে কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিল যা ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। তিনি লকডাউনে তার ফার্ম হাউসে থাকছেন। কিছুদিন আগে তিনি একটি ছবি পোস্ট…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের ভাইজান অর্থাৎ সালমান খান লকডাউন এর মধ্যে কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিল যা ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। তিনি লকডাউনে তার ফার্ম হাউসে থাকছেন। কিছুদিন আগে তিনি একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা গিয়েছিল দু’হাতের ফসল নিয়ে তিনি দাঁড়িয়ে রয়েছেন। সামঞ্জস্য ভাবে ক্যাপশনে তিনি লিখেছিলেন, জয় জওয়ান জয় কিষান এই সুর তুলেছিলেন তিনি।

সম্প্রতি তিনি একটি ছবি পোস্ট করেন ইনস্টায়। সেই ছবিতে ভাইজানকে দেখা যাচ্ছে তিনি হাত, পায়ে এবং মুখে মাটি লেগে আছে। তিনি ক্যাপশনে কৃষকদের প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসা দিয়ে লিখেছেন, “শ্রদ্ধা জানাই সব কৃষকদের”। এই ছবিতে ইতিমধ্যেই এক লাখের বেশি মানুষ পছন্দ করেছেন। কমেন্টে কৃষকদের প্রতি শ্রদ্ধা দেখিয়েছেন অনেক মানুষ।

প্রসঙ্গত এই লকডাউনে সালমান খান তার ফার্ম হাউজেই থাকছেন এবং সঙ্গে থাকছেন তার বান্ধবী লুলিয়া ভান্তুর। সেখান থেকেই তিনি ঈদের দিন ভক্তদের নিরাশ না করে তার গাওয়া গান রিলিজ করেছেন। সেই গানের শুটিং হয়েছে সেখানেই। এছাড়াও কিছুদিন আগে তিনি এবং অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ সেই ফার্ম হাউস থেকেই শুটিং করে একটি গান রিলিজ করলো সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর একাংশ নেটিজেন সালমান খানকে বিভিন্ন মন্তব্য করে আক্রমন করছে। তার বদলে সালমান খান কোন মন্তব্যই করেনি। বরং সুশান্তের ফ্যানের পাশে থাকতে বলেছেন নেটিজেনদের। দেখুন সালমানের পোস্ট করা সেই ছবি।

 

View this post on Instagram

 

Respect to all the farmers . .

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media