Bengali SerialHoop Plus

Rubel-Sweta: প্রেম দিবসে একে অপরকে আরো কাছাকাছি টেনে নিলেন রুবেল-শ্বেতা!

‘ভ্যালেন্টাইন্স ডে’তে প্রেমের জোয়ারে ভাসছে গোটা পৃথিবী। কাছের মানুষের সঙ্গে সময় কাটাচ্ছেন অনেকেই, অনেকেই আবার যারা দেখা করতে পারছেন না, তারা নিজেদের স্বর্ণালী মুহূর্ত ভাগ করে নিচ্ছেন সকলের সঙ্গে। সাধারণ মানুষ থেকে তারকা, সকলেই প্রেম দিবস পালনে মত্ত। আর এই মুহূর্তে বাংলা টেলিভিশন জগতের চর্চিত জুটি হলেন রুবেল দাস (Rubel Das) ও শ্বেতা ভট্টাচার্যর (Sweta Bhattacharya) জুটি। তারাও পিছিয়ে নেই এই বিশেষ দিনে। নিজেদের মতো উদযাপনে মত্ত তারাও।

রুবেল ও শ্বেতা বর্তমানে চুটিয়ে প্রেম করছেন একে অপরের সঙ্গে। সম্পর্কে রাখেননি কোনো রাখঢাক। এক্কেবারে ‘খুল্লামখুল্লা প্যায়ার করেঙ্গে’ মুডেই থাকেন এই তারকা জুটি। আর ১৪ ই ফেব্রুয়ারিও তাই করলেন তারা। শ্বেতাকে নিয়ে নিজের জীবনের উপলব্ধি প্রকাশ করলেন অভিনেতা। এদিন তিনি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে নিজেদের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। বিদেশ বিভুঁইয়ে ঘুরতে গিয়ে তোলা নিজস্বী থেকে শুরু করে একান্তে কাটানো মুহূর্তের ছবি, সবই ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘প্রায় তিন বছর হল আমাদের সম্পর্কের। এর আগে আমার জীবনে এমন মানুষ আগে আসেনি। তুমি সত্যিই স্পেশ্যাল। যে হাতটা ধরেছি, সেটা কোনও দিনও ছাড়ব না প্রতিশ্রুতিবদ্ধ হলাম। যেটা বুঝেছি এই তিন বছরে, তোমাকে ছাড়া আমি বাঁচতে পারব না।’

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

অন্যদিকে, এই বিশেষ দিনে শ্বেতা ভট্টাচার্যও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে নিজেদের কিছু মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। তিনিও একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘শুভ প্রেম দিবস প্রিয়। একটা দিন বা একটা বছর তোমাকে পাওয়া যেন আমার কাছে পর্যাপ্ত নয়। জীবনে তোমাকে পেয়ে একই সত্যিই খুব ধন্য। তুমি আমাকে হাসাও, আমাকে প্রজাপতি এনে দাও, আর এভাবেই আমি প্রতিদিন তোমাকে ভালোবেসে ফেলি।তুমি আমার জীবনের সবথেকে উজ্জ্বলতম তারা। তোমায় ছাড়া জীবনের কঠিন সময় পার করতে পারিনা আমি। এভাবেই থেকে যেও। ভালোবাসি’।

প্রসঙ্গত, প্রেম করলেও অপাতত বিয়ে নিয়ে তেমন ভাবছেন না দুজনের কেউই। বাড়ি থেকে সম্পর্ক মেনে নিলেও দুজনেই এখন চুটিয়ে কাজ করতে চান। রুবেল দাস বর্তমানে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে অভিনয় করছেন, অন্যদিকে শ্বেতাকে দেখা যাচ্ছে ‘সোহাগ জল’ ধারাবাহিকে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা