Bengali SerialHoop Plus

আসছে ‘খড়কুটো’-র হিন্দি রিমেক, সৌজন্য-গুনগুনের বদলে কে! রইলো ভিডিও

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’-র জয়যাত্রা অব্যাহত। চলতি বছরের শুরুতেই জানা গিয়েছিল, ‘খড়কুটো’-র হিন্দি ও তামিল রিমেক হতে চলেছে। ‘খড়কুটো’-র প্রযোজনা সংস্থা ম্যাজিক মোমেন্টসের তরফে চিত্রনাট্যকার লীনা গাঙ্গুলী (Leena Ganguly) জানিয়েছিলেন, ‘খড়কুটো’-র হিন্দি রিমেক করতে হলে তাঁদের কিছুদিন মুম্বইতে গিয়ে থাকতে হবে। তবে ইতিমধ্যেই সামনে এল ‘খড়কুটো’-র হিন্দি রিমেক ‘কভি কভি ইত্তেফাক সে’-র প্রথম ঝলক।

সৌজন্য ও গুনগুন এবার স্টার প্লাসের পর্দায়। সৌজন্যর চরিত্রে অভিনয় করতে চলেছেন মনন যোশী (Manan Joshi) এবং গুনগুনের চরিত্রে অভিনয় করছেন ইয়েশা রুঘানি (Yesha Rughani)। ‘কভি কভি ইত্তেফাক সে’-র প্রোমোর ট্রেলারে একটি প্রশ্ন রাখা হয়েছে, সম্বন্ধ করে বিয়ে ও জুয়া সমার্থক কিনা! ‘ম্যাজিক মোমেন্টস’-এর কর্ণধার শৈবাল গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, এর আগেও তাঁদের সংস্থার বহু ধারাবাহিকের রিমেক হয়েছে। তার মধ্যে আছে ‘শ্রীময়ী’, ‘কুসুম দোলা’, ‘ইষ্টিকুটুম’ প্রভৃতি। অন্য সিরিয়ালগুলির রিমেকের মতোই ‘খড়কুটো’-র রিমেকেও বড় কোনও পরিবর্তন আনা হচ্ছে না। ‘খড়কুটো’-র মতো হিন্দি ও তামিল রিমেকের চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) হলেও পরিচালনার দায়িত্বে রয়েছেন বলিউড ও তামিল ইন্ডাস্ট্রির দুইজন পরিচালক। এছাড়াও ‘ম্যাজিক মোমেন্টস’-এর সঙ্গে যৌথভাবে প্রযোজনা করেছে স্থানীয় প্রযোজনা সংস্থা।

‘খড়কুটো’-এর কাহিনীর মূল কেন্দ্রে রয়েছে সৌজন্য ও গুনগুন। মধ্যবিত্ত যৌথ পরিবারের ছেলে সৌজন্যর সঙ্গে ধনী পরিবারের কন্যা গুনগুনের বিয়ে হয়। কিন্তু যৌথ পরিবারে এসে দিব্যি মানিয়ে নেয় গুনগুন। সকলের প্রিয় হয়ে ওঠে সে। তার চেষ্টাতেই বিয়ে হয়ে পুটুপিসির। কিন্তু বাঙালি পরিবারের কাহিনীর ছোঁয়া নিশ্চিত ভাবেই থাকবে না ‘খড়কুটো’-র হিন্দি রিমেকে।

ফলে সর্বভারতীয় দর্শকদের কাছে পেশ করতে হলে লীনাকে চিত্রনাট্যে কিছুটা হলেও পরিবর্তন আনতে হবে। গুনগুনের অপরিপক্কতা ইতিমধ্যেই দর্শকদের প্রশ্নের মুখে পড়েছে। বাংলা পেরিয়ে এবার সর্বভারতীয় স্তরে দর্শকদের কাছে কতটা গ্রহণযোগ্য হবে ‘কভি কভি ইত্তেফাক সে’, তা বলে দেবে সময়।

whatsapp logo