whatsapp channel

Rituparna Sengupta: খোলামেলা পোশাকে উঁকি দিচ্ছে টোনড কোমর, এ কেমন সাজ ঋতুপর্ণার!

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) টলিউডের অন্যতম এভারগ্রিন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। বর্তমান প্রজন্মের সাথে ইন্সটাগ্রাম রিলের দৌড়ে পিছিয়ে নেই ঋতুপর্ণা। পাশাপাশি বিভিন্ন পোশাকে ছবি শেয়ার করতেও তিনি সমান…

Avatar

Nilanjana Pande

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) টলিউডের অন্যতম এভারগ্রিন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। বর্তমান প্রজন্মের সাথে ইন্সটাগ্রাম রিলের দৌড়ে পিছিয়ে নেই ঋতুপর্ণা। পাশাপাশি বিভিন্ন পোশাকে ছবি শেয়ার করতেও তিনি সমান স্বচ্ছন্দ। ইদানিং ‘এআই’ ব্যবহার করে প্রায় সকলেই তৈরি করছেন তাঁদের অ্যানিমেটেড অবতার। পিছিয়ে রইলেন না ঋতুপর্ণাও। মঙ্গলবার তাঁর অ্যানিমেটেড অবতার দেখে চমকে গিয়েছেন অনেকেই।

ঋতুপর্ণা বেছে নিয়েছেন ‘ওয়ারিয়র’ বা যোদ্ধার অবতারকে। অ্যানিমেটেড অবতারে তাঁর পরনে রয়েছে গাঢ় নীল রঙের শাড়ি যা বাঙালি আটপৌরে ধরনে পরা। তার সাথে ডিপ নেক টিউব ব্লাউজ রয়েছে। কিন্তু শাড়ির কাঁধের জায়গায় রয়েছে সোনালি রঙের বর্মসদৃশ গয়না। হাতেও রয়েছে রণসাজের অলঙ্কার। চুল টেনে বাঁধা। কানে রয়েছে মেরুন রঙের দুল। নিজের ওয়ারিয়র অবতারটি সযত্নে তৈরি করেছেন ঋতুপর্ণার এক অনুরাগী। এই কারণেই হ্যাশট‍্যাগ দিয়ে অবতারের নিচে লেখা রয়েছে ‘ফ্যান আর্ট’ কথাটি। এই ছবিটি শেয়ার করে ক্যাপশনে ঋতুপর্ণা একটি পার্পল রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন। ঋতুপর্ণার অনুরাগীদের প্রশংসায় ভরে গিয়েছে এই ছবির কমেন্ট বক্স।

চলতি বছর ঋতুপর্ণা অভিনীত ফিল্ম ‘মায়াকুমারী’ প্রেক্ষাগৃহে রিলিজ করলেও তা বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। তবে গত বছর রিলিজ করেছিল তাঁর আরও একটি ফিল্ম ‘মহিষাসুরমর্দিনী’। এই ফিল্মে একজন মহাকাশচারিণীর ভূমিকায় অভিনয় করেছেন ঋতুপর্ণা। ফিল্মটি ব্লকবাস্টার না হলেও ফিল্ম সমালোচকদের কাছে তা প্রশংসিত হয়েছিল।

আগামী দিনে মুক্তির অপেক্ষায় রয়েছে ঋতুপর্ণা অভিনীত ফিল্ম ‘আকরিক’। এই ফিল্মে একজন সিঙ্গল মাদারের ভূমিকায় দেখা যাবে তাঁকে। অপরদিকে খুব শীঘ্রই শুরু হতে চলেছে প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)- ঋতুপর্ণা জুটির পঞ্চাশ তম ফিল্মের শুটিং। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় তৈরি এই ফিল্ম পরিচালনা করছেন কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly)।

whatsapp logo