Hoop PlusReality showTollywood

Dance Bangla Dance: ৮ মাসের লড়াই শেষ, কাদের মাথায় উঠল ‘ডান্স বাংলা ডান্স’-এর বিজয়ীর শিরোপা!

লকডাউনের পর থেকে ছোট পর্দা মাতিয়ে রাখা ডান্স রিয়েলিটি শো‘ডান্স বাংলা ডান্স’ শেষ হয়ে গেল। সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিজয়ীর সম্মান পেলেন অর্ণব (Arnab) ও সুকন্যা। ঝলমলে মঞ্চে বিজয়ীর সম্মান গ্রহণ করলেন তাঁরা।

করোনা পরিস্থিতিতে মানুষ যখন প্রায় মানসিক অবসাদে পরিপূর্ণ, তখন ‘ডান্স বাংলা ডান্স’ তাঁদের কাছে ছিল একঝলক তাজা হাওয়া। কিন্তু যা শুরু হয়, তা একসময় শেষ হয়। ফলে ‘ডান্স বাংলা ডান্স’-এর শেষ সন্ধ্যায় ঘোষিত হল দুই বিজয়ী অর্ণব ও সুকন্যার নাম। ‘ডান্স বাংলা ডান্স’-এর চলতি সিজনে ফাইনালে উঠেছিলেন মেঘা (Megha) -সৌভিক (Shouvik), গ‍্যাং স্ট্রিট মাফিয়া, অর্ণব-সুকন্যা, আরপি ব্রাদার্স, রীতেশ (Ritesh) ও রেইস (Rais)-পলাশ (Palash)।

কঠিন প্রতিযোগিতার মাধ্যমে বিজয়ী বাছাই করা বিচারকদের কাছেও ছিল কঠিন পরীক্ষার সামিল। সামান্য ব্যবধানে বিজয়ী হলেন অর্ণব ও সুকন্যা। ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে চোখ টানলেন বিচারকরাও। গ্র্যান্ড ফিনালের মঞ্চে ‘বিড়ি জ্বালাইলে’ নাচলেন শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)। জিৎ (Jeet) ও গোবিন্দা (Govinda)-ও ডান্স পারফরম্যান্স করলেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দেবলীনা কুমার (Devlina Kumar) ও রিমঝিম (Rimjhim)। ডান্স পারফরম্যান্স করলেন তাঁরাও।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে এই প্রথম কোনও বাংলা রিয়েলিটি শোয়ের বিচারক হিসাবে দেখা গেছে গোবিন্দাকে। তিনিও যথেষ্ট উচ্ছ্বসিত। এমনকি বেশ কয়েক বছর পর মঞ্চে একসঙ্গে পারফর্ম করতে দেখা গেছে জিৎ ও শুভশ্রীকে। এসেছিলেন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)-ও। বিক্রম চট্টোপাধ্যায় (Bikram Chatterjee): ও অঙ্কুশ হাজরা (Ankush Hazra)-র তুখোড় সঞ্চালনা প্রথম থেকেই দর্শকদের মন কেড়ে নিয়েছিল। একই ভাবে অপূর্ব পারফরম্যান্সের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি।

whatsapp logo