Hoop PlusTollywood

Srabanti Chatterjee: অবশেষে চতুর্থ স্বামীকে খুঁজে পেলেন শ্রাবন্তী, শুরু হল বিয়ের তোড়জোড়

টলিউডের অন্যতম চর্চিতা নায়িকাদের তালিকায় যার নাম সবার উপরে আসে, তিনি হলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। একদশকদের বেশি সময় ধরে রুপোলি পর্দায় নায়িকার চরিত্রে সাবলীল অভিনয় করে পাকাপাকি স্থান লাভ করে আছেন এই অভিনেত্রী। তার অভিনয় নিয়ে চর্চা হয়েছে ভিনরাজ্যে, এমনকি ভিনদেশেও। তবে এরাজ্যের দর্শককূল শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়েই মশগুল। একাধিকবার সম্পর্কে জড়ানো, বিয়ে, বিবাহবিচ্ছেদ এবং তারপর আবার নতুন প্রেমের গুঞ্জন- এসব নিয়েই শিরোনামে থাকেন অভিনেত্রী।

আর সম্প্রতি এক নতুন সম্পর্কে নাম জড়িয়েছে অভিনেত্রীর। কয়েকমাস আগে প্রতিবেশী অভিরূপ নাগের সঙ্গে তার সম্পর্কের একটা গুঞ্জন শোনা গিয়েছিল। তবে এই গুঞ্জনকে ছাপিয়ে গিয়েছিল আরেকটি নাম। আর তিনি হলেন টলিউডের নামজাদা চলচ্চিত্র পরিচালক শুভজিৎ মিত্র (Subhajit Mitra)। তার সঙ্গে যেমন কাজের সূত্রে জড়িয়ে আছেন অভিনেত্রী, তেমনই আবার একসাথে নিরালায় সময় কাটানো থেকে কফিশপে সময় কাটানো, সেলফি তোলা- সবই ঘটেছে তাদের মধ্যে। আর এসব ঘটনা জানাজানি হতেই তার নতুন প্রেমের গন্ধ ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়।

এবার এই প্রেমিক অর্থাৎ পরিচালক শুভজিৎ মিত্রর সঙ্গেই বিয়ের তোড়জোড় শুরু হল অভিনেত্রীর। আর এই খবরটি যেমন গুঞ্জন নয়, তেমনই আবাস এর মাঝে বাস্তবতাও নেই। তাহলে বিষয়টি ঠিক কি? বিষয়টি আর কিছুই না। বাস্তবে নয়, পর্দায় এবার সাতপাকে বাঁধা পড়বেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও পরিচালক শুভজিৎ মিত্র। জানা গেছে, আসন্ন ছবি ‘সাদা রংয়ের পৃথিবী’-তে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন অভিনেত্রী। আর এই ছবিতেই তার বরের ভূমিকায় দেখা যাবে শুভজিৎ মিত্রকে। আর এই পর্দার জীবনেই আরো একবার সাতপাকে বাঁধা পড়বেন অভিনেত্রী।

প্রসঙ্গত, বাস্তবিক জীবন নিয়ে বরাবর চর্চায় থাকেন এই টলিউড অভিনেত্রী। কারণ অভিনয় জগতে পা রাখার শুরুর মুহূর্তেই ২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে রাজীব কুমার বিশ্বাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী। বাড়ির মতামতের বিপক্ষে গিয়েই এই সিদ্ধান্ত নেন তিনি। ১৩ বছর একসাথে থাকার পর ২০১৬ সালে বিচ্ছেদ হয় তাদের। এরপর সেই বছরেই কৃষন ব্রজের সঙ্গে বিয়ে করেন অভিনেত্রী। একবছরের মধ্যে সেই সম্পর্কও ভেঙে যায়। দ্বিতীয় বিয়ের ২ বছর পর ২০১৯ সালে শ্রাবন্তী বিয়ে করেন রোশন সিংকে। সেই সম্পর্কও এখন আইনত বিচ্ছেদের পথে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা