whatsapp channel

দেওরের সঙ্গে পরকীয়া ভুলে জনপ্রিয় তৃণমূল নেতাকে বিয়ে করছেন ‘সোহাগ জল’-এর বেণী বৌদি!

টেলিভিশনের যথেষ্ট পরিচিত মুখ সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)। সাম্প্রতিক কালে মুম্বইয়ে একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত হিন্দি ধারাবাহিক ‘নাগিন’-এও অভিনয় করেছেন তিনি। তবে মুম্বই থেকে ফিরে এসে আবারও বাংলা ধারাবাহিকে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

টেলিভিশনের যথেষ্ট পরিচিত মুখ সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)। সাম্প্রতিক কালে মুম্বইয়ে একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত হিন্দি ধারাবাহিক ‘নাগিন’-এও অভিনয় করেছেন তিনি। তবে মুম্বই থেকে ফিরে এসে আবারও বাংলা ধারাবাহিকে অভিনয় শুরু করেছেন সুদীপ্তা। একসময় বিয়ের কথায় হেসে এড়িয়ে যেতেন। 2023 সালে অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুদীপ্তা। দীর্ঘদিনের প্রেমিক সৌম্য বক্সী (Soumya Bakshi)-কে বিয়ে করতে চলেছেন তিনি।

Advertisements

Advertisements

সুদীপ্তা ও সৌম্যর সম্পর্কের বয়স তিন বছর পূর্ণ করেছে। পেশায় অভিনেত্রী সুদীপ্তার শ্বশুরবাড়িতে রয়েছে রাজনৈতিক আবহাওয়া। সৌম্যর মা স্মিতা বক্সী (Smita Bakshi) প্রাক্তন বিধায়ক। তবে বর্তমানে দুই বাড়ি জুড়েই চলছে বিয়ের আলোচনা। সুদীপ্তা এই প্রসঙ্গে মজা করে বললেন, রাত দুটো অবধি চলছে বিয়ের আলোচনা। বক্সী পরিবারে বধূবরণের প্রস্তুতি তুঙ্গে। কেনাকাটাও শুরু হয়ে গিয়েছে। সুদীপ্তা জানালেন, সায়েন্স সিটি অঞ্চলে একটি ব্যাঙ্কোয়েটে অনুষ্ঠিত হবে তাঁর ও সৌম্যর বিয়ে। তবে বৌভাতের অনুষ্ঠানের জন্য বাছা হয়েছে নিকো পার্ক। কারণ বৌভাতে নিমন্ত্রিতর সংখ্যা প্রায় আড়াই হাজার হতে চলেছে।

Advertisements

বৌভাতের মেনুও আগেই ফাঁস করে দিলেন সুদীপ্তা। রাজকীয় মোগলাই খানায় সাজতে চলেছে বৌভাতের মেনু কার্ড। থাকছে বিরিয়ানি, পোলাও, মাটন কোর্মার মতো পদ। তবে বিয়ের তারিখটিও কিন্তু বিশেষ। আগামী পয়লা মে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সুদীপ্তা ও সৌম্য। সুদীপ্তা হাসতে হাসতে বললেন, শ্রমিক দিবসে বিয়ে করতে চলেছেন তাঁরা। তবে 2021 সালেই হয়তো তাঁদের বিয়ে হয়ে যেত। কিন্তু করোনা অতিমারীর কারণে তা পিছিয়ে যায়।

Advertisements

তবে এখনই মধুচন্দ্রিমার প্ল্যান করে উঠতে পারেননি সুদীপ্তা। কারণ এই মুহূর্তে ‘সোহাগ জল’ ধারাবাহিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। ফলে বৌভাতের পরেই শুটিং ফ্লোরে ফিরতে হবে তাঁকে।

whatsapp logo
Advertisements