Bengali SerialHoop Plus

Sudipta Banerjee: অতীতের কষ্ট নিয়ে মুখ খুললেন ‘সোহাগ জল’-এর বেণী বৌদি!

আর মাত্র কয়েকদিন। তারপরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)। অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের বিয়ে নিয়ে বিভিন্ন খবর প্রায় প্রতি মুহূর্তেই অলঙ্কৃত করছে খবরের শিরোনাম। বর্তমানে বাংলা ধারাবাহিকে কাজ করেন তিনি। একই সাথে কাজ করেছেন হিন্দি ধারাবাহিকেও। কিন্তু একসময় যথেষ্ট অভাব-অনটনের মধ্যে পড়েছিল সুদীপ্তার পরিবার। ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে এসে নিজেই এই কথা রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)-র সাথে শেয়ার করে নিয়েছিলেন সুদীপ্তা।

মা-বাবা ও দাদার সাথে ছোট পরিবার ছিল সুদীপ্তার। কিন্তু সংসারে প্রায় হঠাৎই নেমে এসেছিল অর্থাভাব। সেই সময় অভিনয়কে পেশা করার কথা ভেবেছিলেন সুদীপ্তা। ‘খেলা’ ধারাবাহিকে বিন্দুর চরিত্রে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পেলেও সেই সময় তা বোঝার মতো সময় বা ক্ষমতা ছিল না তাঁর। বাবার কাজ চলে গিয়েছিল। দাদা চাকরি খুঁজছিলেন। ইলেকট্রিকের বিল দেওয়া হয়নি বলে বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছিল। মাত্র বাইশশো টাকার অভাবে বিল দিতে না পারায় কেবল সংযোগ কেটে দেওয়া হয়েছিল। কিন্তু সেই দিনগুলি আর মনে করতে চান না সুদীপ্তা। তিনি মনে করেন, তাঁর সফলতা এসেছে মা-বাবার আশীর্বাদে। পরিবারই সুদীপ্তার প্রথম প্রায়োরিটি।

এর মধ্যেই আপাতত শুটিং বন্ধ রেখেছেন সুদীপ্তা। পয়লা মে তিনি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সী (Smita Bakshi)-র পুত্র সৌম্য বক্সী (Soumya Bakshi)-র সাথে। দীর্ঘদিনের সম্পর্ক পরিণতি পেতে চলেছে বিয়ের মন্ত্রে। বিয়ের কনে সুদীপ্তা অবশ্য ওই দিনের জন্য পছন্দ করেছেন লাল রঙের সাবেকি বেনারসি। মেনু সেজে উঠেছে বাঙালি খাবারের পাশাপাশি মোগলাই পদেও। নিমন্ত্রিত অতিথির সংখ্যা পাঁচশো ছাড়িয়ে গিয়েছে।

বিয়ের পর মাত্র কিছুদিনের বিরতি নিয়েই শুটিং ফ্লোরে ফিরবেন সুদীপ্তা। বর্তমানে ‘সোহাগ জল’-এর বেণী বৌদির চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে।

Related Articles