whatsapp channel

Bollywood: প্যান্ট ছিঁড়ে খসে যাচ্ছে, করুন অবস্থা রাখি সাওয়ান্তের! ভিডিও তুমুল ভাইরাল

গেল গেল এই যাহ! রাখির প্যান্ট ছিঁড়ে ফালাফালা! লক ডাউনের জেরে শপিং মল বন্ধ। কিনতে পারছেন না পোশাক। শেষে ছেড়া ফাটা পোশাকেই হাজির রাখি মেইন রোডে। সাংবাদিকদের মুখোমুখি পর্যন্ত হন…

Avatar

HoopHaap Digital Media

গেল গেল এই যাহ! রাখির প্যান্ট ছিঁড়ে ফালাফালা! লক ডাউনের জেরে শপিং মল বন্ধ। কিনতে পারছেন না পোশাক। শেষে ছেড়া ফাটা পোশাকেই হাজির রাখি মেইন রোডে। সাংবাদিকদের মুখোমুখি পর্যন্ত হন এই ড্রামা কুইন। মুম্বাইয়ের পাপারাজ্জিদের কাছে মনের কথা বলেন তিনি। জানান তার দুরাবস্থার কথা।

রাখির কথায়, কোথা থেকে ড্রেস কিনবেন? পোশাক নেই, তাই ছেড়া ড্রেস তাকে গায়ে চাপাতে হয়েছে। সমস্ত বড় বড় শপিং মল বন্ধ। একমাত্র অনলাইন পরিষেবা খোলা। তাতে করেও পছন্দের ড্রেস কিনতে পারছেন না তিনি।

রাখিকে পাওয়া গেল একটি কফি শপের পাশে। প্রায় প্রতিদিন কফি কিনতে আসেন রাখি। ঝড় হোক বা বৃষ্টি, কফি কিনতে তাকে কফি শপে আসতেই হয়। তাই প্রায় প্রতিদিন কফি নিতে আসেন আর মুম্বাইয়ের পাপারাজ্জিদের সঙ্গে দুচার কথা শেয়ার করেন। বেশ বন্ধুত্বপূর্ণ আচরণ করেন রাখি সকলের সঙ্গে। উল্লেখ্য, ওইটুকু সময় দাড়িয়ে তিনি যা যা করেন বা বলেন তাই হয়ে ওঠে হাসির খোরাক এবং ভাইরাল।

ভুলেও ভাববেন না যে রাখির দরুন অবস্থা। বিগ বস থেকে মোটা টাকা পেয়েছেন তিনি। এছাড়াও তিনি একজন নামি ও জনপ্রিয় আইটেম ডান্সার। সম্প্রতি তার মায়ের অপারেশনের সমস্ত টাকা সালমান খান দিয়েছেন। সুতরাং তার অর্থের অভাব আপাতত নেই। কিন্তু, এই মুহূর্তে সময় কাটানোর জন্য রোজ বিকেলে কফি নিয়ে আসেন আর পাপারাজ্জিদের সঙ্গে খোশগল্প করেন যা যথেষ্ট বিনোদনমূলক। সাধে কি তাকে ড্রামা কুইন বলা হয়! প্রতিদিন বিকেল হলেই তিনি একেক রকম অবতারে হাজির হন আর উৎপটাং কথা বলে ভাইরাল হন। এবারেও ছেড়া জিন্সে কফি শপে এসে নতুন কন্টেন্ট দিয়ে যান মুম্বাইয়ের পাপারাজ্জিদের কাছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media