whatsapp channel

কালো পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, এই বয়সেও উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী শিল্পা শেট্টি

বয়স ৪৫। কিন্তু দেখলে বোঝা দায় । এখনো পুরো ফিট ও ফাইন চেহারা, দেখলে মনে হবে বয়স কুড়ি। এইভাবে নিজেকে মেন্টেন করেন শিল্পা। এবার বিয়ের ১১ বছর পর দ্বিতীয়বার মা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বয়স ৪৫। কিন্তু দেখলে বোঝা দায় । এখনো পুরো ফিট ও ফাইন চেহারা, দেখলে মনে হবে বয়স কুড়ি। এইভাবে নিজেকে মেন্টেন করেন শিল্পা। এবার বিয়ের ১১ বছর পর দ্বিতীয়বার মা হয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা। প্রথম সন্তানের নাম ভিয়ান শেট্টি কুন্দ্রা। দীর্ঘদিন ধরে অনেক চেষ্টা করার পর অবশেষে সুখবর এসেছে অভিনেত্রীর অন্দরমহলে। গত ১৫ ফেব্রুয়ারি সারোগেসির প্রক্রিয়ার মাধ্যমে এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম হয়। শিল্পা ও তাঁর স্বামী রাজ কুন্দ্রা এই কন্যার নাম রেখেছেন সমিশা শেট্টি কুন্দ্রার। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে নিজের এই সুখবর নিজেই শেয়ারও করে নেন অভিনেত্রী শিল্পা।

Advertisements

তবে এই সুখবর পেয়ে কিছু অনুরাগী থেকে সেলিব্রেটিরা শুভেচ্ছা জানালেও বেশ কিছু সমালোচক এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানান ভাবে অভিনেত্রীকে সমালোচনা ও ট্রোলড করেন। ৪৪ বছর বয়সে মা কে হয়? বয়স নিয়ে নেটিজেনরা নানান কটুক্তি করেন। পাশাপাশি সারোগেসির মাধ্যমে মা হওয়ার জন্যও নিন্দা করতে ছাড়েনি। কিন্তু এসব নিয়ে গায়ে মাখেননি অভিনেত্রী। তিনি বলেন সমালোচকদের মুখ আছে তারা বলতেই পারে। কিছুদিন আগে সেই নিয়ে নেহা ধুপিয়ার ভার্চুয়াল টক শো ‘নো ফিল্টার উইথ নেহা’তে অংশগ্রহণ করেছিলেন শিল্পা। সেখানে দ্বিতীয় সন্তানের মা হওয়া নিয়ে মুখ খোলেন অভিনেত্রী। স্পষ্ট জানিয়ে দেন, ৪৫ বছরে মা হওয়ার জন‍্য যথেষ্ট সাহস দরকার। তাঁর সেই সাহস রয়েছে তাই তিনি হতে পেরেছেন।

Advertisements

কিছুদিন আগে,অভিনেত্রীর জানান, অভিনেত্রীর যোগাভ্যাস তাঁর এই প্রেগনেন্সিতে বিপুল সাহায্য করেছেন। নিত্যদিন এই ব্যয়াম চর্চা তাঁর জীবনে অনেক ভাল পরিবর্তন এনেছে। প্রথম সন্তান ভিয়ানের জন্মের সময় বেশ ভীত ছিলেন তিনি। কিন্তু মেয়ে সমিশার জন্মের সময় অনেক শান্ত ও দৃঢ ছিলেন শিল্পা। ৪৫ বছর বয়সে ফের মা হয়েছেন তিনি। এর জন‍্য সাহস দরকার হয়। আর নিজের এই সাহস থেকে এই বয়সে মা হওয়ার অনুপ্রেরণা পেয়েছেন শিল্পা। প্রসঙ্গত, এই বছর ভিয়ান প্রথম ভাইদুঁজ এবং রাখী দুটোই বোনের সাথে উদযাপন করতে পেরে বেশ খুশি।

Advertisements

দেখতে দেখতে সামিশা অ বড় হয়ে গিয়েছে। এ বার সামিশার অন্নপ্রাশন হওয়ার কথা। শিল্পার তনয়া প্রথম মুখে অন্ন তুলবে। এই নিয়ে বেশ উদ্বেগ পুরো পরিবার। কিন্তু এর মধ্যে অনুরাগীদের একটা আফসোস মেয়ের অন্নপ্রাশনের সময়ও সামিশার মুখের কোনও ছবি পাস্ট করেননি মা বাবা কেউই। অবশ্য মা শিল্পা ছবি শেয়ার না করলেও মেয়ের মুখে ভাত উপলক্ষে বাড়িতে কি কি প্রস্তুতি এবং কিভাবে সাজিয়েছে , সেই সব আয়োজনের একটি শট ভিডিয়ো পোস্ট করেছেন । আর সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, মেয়ের সঙ্গে ম্যাচ করে নিজের আউটফিট বানিয়েছেন শিল্পা । মা মেয়ে দুজনে একসাথে পরবেন লাল-সাদা কম্বিনেশনের পোশাক । আর এই পোশাকটি পাঠিয়েছেন ডিজাইনার পুনিত বালানা। অন্নপ্রাশনের এই ভিডিও বেশ ভালো ভাবেই ভাইরাল হয়।

Advertisements

সামনেই নতুন বছর। করোনার ভয়ে এইবছর অনেক সেলেব বাড়ির মধ্যেই ছিলেন। কিন্তু করোনা এখনো থাকলেও সেলেবরা সচেতন হয়েই আস্তে আস্তে বাড়ির বাইরে বেরোচ্ছে। শিল্পা শেট্টি তার ব্যতিক্রম নন। এই গোটা লকডাউনে স্বামী, ছেলে ও মেয়েকে নিয়ে বাড়িতেই ছিলেন। বাড়িতে বসেই এদের সাথে নানান মজার মজার ভিডিও বানিয়েছিলেন। নতুন বছর শুর হওয়ার আগেই গোয়ায় সপরিবারে উড়ে গেলেন। আর সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করলেন। বুধবার সাস সকালে কালো মনোকিনিতে ধরা দিলেন। খোলা চুলে আকাশে সান কিসড নিতে ব্যস্ত অভিনেত্রী। এই অবতারে বেশ হট আর সেক্সি পোজে উত্তাপ ছড়ালেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। নিমেষে ভাইরাল এই ভ্যাকেশান পোস্ট।

whatsapp logo
Advertisements
Avatar