Hoop PlusTollywood

Madumita Sarcar: এলোমেলো চুলে বিছানা গরম করলেন মধুমিতা!

বিছানায় শুয়ে চুল একেবারে এলোমেলো হয়ে গেছে। কি করলেন মধুমিতা? এ প্রশ্ন তো এখন সবার মুখে মুখে ফিরছে প্রত্যেকেই ভাবছেন বিছানায় শুয়ে কি এমন করলেন, যাতে চুল এলোমেলো হয়ে গেল অভিনেত্রীর। তিনি এমন কিছুই করেননি, বিছানায় শুয়ে তিনি ফটোশুট করছেন নানান মুডে রয়েছেন তিনি, তাকে দেখতেও কিন্তু ভারী মিষ্টি লাগছে। অল্প বয়সী নায়িকাদের তালিকায় তার নাম অনেকটাই প্রথমদিকে আছে ঠিক সিনেমা করেছেন তিনি অরণ্যের সেই পাখি এখন কিন্তু বেশ যুবতী অবশ্যই তিনি পাখি হয়েই সবার মনের মধ্যে রয়ে গেছে।

প্রেম, ভালোবাসা, বিয়ে, বিবাহ বিচ্ছেদ নিয়ে সবসময় মোটামুটি খবরের শিরোনামে থাকেন মধুমিতা, বর্তমানে বি.এম.ডব্লিউ গাড়ি কেনার পরও অনেকেই তার দিকে কটাক্ষের প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, তবে তাতে তার কিছু যায় আসে না। তারপর একটা স্বল্প পোশাকে ছবি ফটোশুট করে তিনি সকলের মনের মধ্যে পৌঁছে গেছেন, একথা বলতে হয়।

সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যেখানে দেখা গেছে, এটি অফ হোয়াইট বিকিনি টপ পরে বিছানায় শুয়ে গড়াগড়ি খাচ্ছেন তিনি, আর তার চোখে মুখে প্রকাশ পেয়েছেন লাস্যময়ী রূপ, যা দেখে পুরুষ মনে ঝড় উঠবে একথা নিশ্চিত ভাবে বলা যায়। তার প্রত্যেকটি ফটোশুদের পোস্ট যেন এক একটা কিলার পোজ, তিনি একেবারে হট বোম্ব হয়ে গেছেন।

ভিডিওতে সদা হাস্যমুখে ফটোশুট করেছেন মধুমিতা। জীবনে যতই সমস্যা থাক না কেন সেই সব কিছুকে কাটিয়ে তিনি ঘুরে বেড়াতে খুব ভালোবাসেন, অন্তত তার instagram পেজ ফলো করলে তেমনটাই মনে হয়, যখনই একটু ফুরসত পান তখনই বেরিয়ে আসেন পাহাড়, সমুদ্রের ধারে। আর প্রত্যেকটি ছবি সোশ্যাল মিডিয়া দেওয়ার পরে তার অনুরাগীরা দেখেন, আর প্রশংসায় ভরিয়ে দেন তার প্রত্যেকটি ছবি।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক