Bengali SerialHoop Plus

মা হলেন অভিনেত্রী স্বস্তিকা, ৩০০ পর্বে পা দিল রাধিকা-কর্ণের ভালোবাসা

রাত ১০ঃ ৩০ বাজলেই বাঙালি দর্শক রাতের নৈশভোজের সাথে সাথে বোকাবাক্সের সামনে কর্ণ আর রাধিকার প্রেম দেখতে ব্যস্ত হয়ে পড়েন। কেউ কাউকে ছেড়ে কথা বলেনা। দুজন দুজনকে ভালোবাসলেও মুখে তা স্বীকার করতে চায়না। কার কথা বলছি জানেন। বুঝতে পারছেন নিশ্চয়ই। রাত ১০ঃ৩০ মানেই ‘কি করে বলবো তোমায় ‘ধারাবাহিক। প্রথমে এক বিজ্ঞাপন সংস্থার বস আর কর্মচারীর খুনসুটি নিয়ে এই ধারাবাহিকের গল্প শুরু হয়৷ দিন যত যায় রাধিকা আর কর্ণ একে ওপরকে ভালোবাসতে শুরু করেন। তবে প্রথমেই কেউ কাউকে স্বীকার করেনা। এরপর একদিন ঘটনাচক্রে রাধিকা আর কর্ণের বিয়ে হয়।

বিয়ের পর দুজনের মধ্যে নানান ইস্যু নিয়ে ঝগড়া ঝামেলা হয়ে থাকলেও গত বছর দুর্গাপুজোয় সব ঝামেলার অবসান হয়ে যায়। দুজনে এক হয়ে শত্রুর মোকাবিলা করে নতুন করে ভালোবাসার উদযাপন করে। তবে এদের কপালে বেশি দিন খুশি নেই। তাই তো সব সময় জীবনে নানান বিপদ থেকেই থাকে। ২৫০ পর্বের পর কর্ণের জীবনে ফিরে আসে কর্ণের পুরোনো প্রেম জাহ্নবী৷ জাহ্নবী কর্ণকে ফিরে পাওয়ার জন্য নানান ভাবে চক্রান্ত শুরু করে এরপর জেলেও পাঠায়। রাধিকা এই কেস সলভ করে নিজের স্বামীকে বাড়ি ফিরিয়ে আনে। রাধিকা আর কর্ণের ভালোবাসা সকলের বেশ লাগে।

তবেও এই জুটি সব থেকেও এখনো বিপদ কমেনি। ভুল বোঝাবুঝির কারণে এখন এই লাভ বার্ডস ফের আলাদা হয়েছে। গল্পে এসেছে ৫ বছরের লিপ। কর্ণ কলকাতায় নিজের ব্যবসার কাজ নিয়ে ব্যস্ত অন্যদিকে রাধিকা এখন দার্জিলিং এর এক স্কুলের শিক্ষিকা। শুধুই কি শিক্ষিকা এখন তিনি এক পুত্র সন্তানের মা। তবে এই ছেলে রাধিকার কিনা তা জানা যায়নি। তবে পাঁচ বছর পর ফের মুখোমুখি এরা। তাহলে কি মিল হবে সেই নিয়ে রাধিকা এখনো কিছু জানাননি তার জন্য দেখতে হবে এই গল্প। ঠিক রাত ১০ঃ৩০ টায়। কি আসছে গল্পে নতুন ট্যুইস্ট।

দেখতে দেখতে এই ধারাবাহিক ৩০০ পর্বে পা দিয়েছে। ৩০১ পর্বে সেলিব্রেশন হবে না তা কি করে সম্ভব। তাই তো শ্যুটিং করতে করতেই সেটে সবাই মেতেছিলেন ৩০০ মাইলস্টোন ছোঁওয়ার উদযাপনে। স্বস্তিকা দত্ত ওরফে ‘রাধিকা’র শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, সেটে ট্রলি, সোফা সেট, ক্যামেরার পাশাপাশি ছোট্ট একটি টেবিল জুড়ে আলো, মোমবাতি আর হার্ট শেপে তৈরি কেক। এই লোভনীয় কেকটি যার অর্ধেকটা চকোলেট, অর্ধেকটা ভ্যানিলা। এই কেকের উপরে বড় করে লেখা ধারাবাহিকের নাম ‘কি করে বলবো তোমায়’। উপস্থিত ছিল গোটা টিম। তবে কি এই ছেলেই রাধিকা আর কর্ণের মিল করাবে আগামী ৩৫০ পর্বে। এই নিয়ে দর্শকের প্রশ্ন থাকছেই।

Related Articles